শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
সৌদি বিচার ব্যবস্থায় এখনো আস্থা আছে : খাশোগি পুত্র
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 1 October, 2019 at 9:08 PM
সৌদি বিচার ব্যবস্থায় এখনো আস্থা আছে : খাশোগি পুত্রগত বছরের ২ অক্টোবর খুন হন সৌদি সাংবাদিক জামাল খাশোগি। ইতোমধ্যে এই হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। এরপরও এই বিচার প্রক্রিয়ায় দেশের বিরাজমান বিচার ব্যবস্থার ওপর আস্থা রাখছেন জামাল খাশোগির পুত্র সালাহ খাশোগি।
মঙ্গলবার (১ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’র প্রকাশিত খবরে বলা হয়েছে, জামাল খাশোগির পুত্র সালাহ তার বাবার হত্যাকাণ্ডের ঘটনায় নিরপেক্ষ রায় পাওয়ার ব্যাপারে দেশের বিচার ব্যবস্থার ওপর সম্পূর্ণ আস্থা রাখার কথা বলেছেন।
এ ব্যাপারে সালাহ খাশোগির বক্তব্য, ‘এক বছর আগে বাবাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। কিন্তু এতদিনেও বিচার পাইনি। এরমধ্যে অনেকে এই হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। বিচার কার্যক্রম চলছে। আশা করি, শিগগিরই রায় প্রকাশ করা হবে।’
তিনি আরও বলেন, ‘দেশের বিচার ব্যবস্থার ওপর আমার এখনো পূর্ণ আস্থা আছে। আমার বিশ্বাস, পুরো ঘটনার যথাযথ তদন্তের পর নিরপেক্ষভাবেই এই রায় প্রকাশ করবে আদালত।’
প্রসঙ্গত, কয়েকমাস আগে অর্থের বিনিময়ে আপোষের প্রস্তাব দেয়া হয়েছিল সরকারের পক্ষ থেকে। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন খাশোগি পুত্র সালাহ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft