মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
সারাদেশ
মহাদেবপুরে ভূয়া ম্যাজিস্টেট গ্রেফতার
মো.আককাস আলী, নওগাঁ :
Published : Wednesday, 2 October, 2019 at 8:20 PM
মহাদেবপুরে ভূয়া ম্যাজিস্টেট গ্রেফতারনওগাঁর মহাদেবপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে দুই লাখ টাকা দাবি করার অপরাধে পাঁচজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দুপুর ২ টার দিকে উপজেরা সদরের পোষ্ট অফিস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, গাজিপুর জেলার কোনাবাড়ি উপজেলার পশ্চিম কাজীপাড়া গ্রামের মনির উদ্দীনের ছেলে নূর হোসেন নয়ন (৩১), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নন্দীগ্রাম গ্রামের মৃত রমজান সরকারের ছেলে আনন্দ মোহন সরকার (২৬), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বেহাকৈর গাবতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে বিল্লাল হোসেন (৪০), চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সাহাদৎ হোসেন (৪২) ও ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার হাড়ীখালী গ্রামের সালাম খানের ছেলে রুবেল খান (২৮)।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের জহুরার মোড় এলাকার রুপালী ব্রেড এন্ড বিস্কুট নামের একটি বেকারীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে তারা দুই লাখ টাকা দাবি করে। দুই লাখ টাকার কথা শুনে বেকারী মালিকের মনে সন্দেহের সৃষ্টি হয়। অভিযানের সময় আশপাশের লোকজন সেখানে জমায়েত হতে থাকে। মালিকের সন্দেহ হওয়ায় তাদের অফিসের ঠিকানা জানতে চাইলে ওই যুবকরা কৌশলে মাইক্রোবাস নিয়ে সটকে পড়ার চেষ্টা করে। ঘটনাটি থানায় জানালে পুলিশ উপজেলা সদরের পোষ্ট অফিস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
এসময় তাদের কাছ থেকে “সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার” দুটি পরিচয়পত্র ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১২-৮৮২৫) জব্দ করা হয়। পরে এ ঘটনায় ওই বেকারী মালিক আব্দুস ছামাদ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তারা প্রতারক চক্র। বিভিন্ন জায়গায় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজী করে আসছিল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft