সোমবার, ১০ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা জরুরি : তাহসান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 4 October, 2019 at 4:29 PM
আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা জরুরি : তাহসানসঙ্গীতশিল্পী পরিচয়ের বাইরেও তাহসান একজন অভিনেতা। গানের পাশাপাশি বিভিন্ন নাটকে অভিনয় করেও পেয়েছেন আলাদা জনপ্রিয়তা। দীর্ঘ ক্যারিয়ারের জীবনে অভিনয় করেছেন চলচ্চিত্রেও। 'যদি একদিন' ছবিতে ওপার বাংলার নায়িকা শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করে পেয়েছেন প্রশংসাও।
গান কিংবা অভিনয় জীবনে সাফল্য পেলেও তার সংসার জীবনে মেলতে পারেননি সুখের ডানা। শোবিজে সফল তারকা দম্পতি হিসেবে তাহসান-মিথিলাকে অনেকে আইডল মানলেও সেই সম্পর্কে চলে আসে বিচ্ছেদের সুর। আলাদা হয়ে যান এই দুই তারকা।
বিচ্ছেদের পর তারা দুজনেই খবরের শিরোনামে এসেছেন অনেকবার। এরপর তারা আবার এক হচ্ছেন এমন শিরোনামেও অনেক সংবাদ দেখে গিয়েছে। সেই সম্পর্কে আবারও জোড়া লাগতে যাচ্ছে এমনই আভাস মিলেছিল কিছুদিন আগে। কারণ সম্প্রতি তাহসান ও মিথিলা নিউইয়র্কে তাদের একমাত্র মেয়েকে নিয়ে একসাথে সময় কাটিয়েছেন। ঘুরতে দেখা গিয়েছে। কিন্তু তাহসান ও মিথিলাকে একই ছবির ফ্রেমে পাওয়া যায় নি। দুজনই মেয়েকে সহ আলাদা আলাদা ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এতেই চাউড় হয়েছে আবারও এক হচ্ছেন তাহসান ও মিথিলা!
এই বিষয়ে তাহসান জানান, এটি শুধুই গুঞ্জন। এসবের কোনো ভিত্তি নেই। এরকম কোনো কিছুই ঘটেনি। আমি ও মিথিলা শুরু থেকেই হেলদি কো-পেরেন্টিংয়ে মনোযোগী ছিলাম। এর জন্য একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জরুরি। আমাদের মধ্যে সেটাই রয়েছে। এর বেশি কিছুই না। যেমন দেখা গেছে আমরা দুজনই আমাদের মেয়েকে নিয়ে ঘুরতে আমেরিকা গিয়েছি। কিন্তু দেখা গেছে আমি আমার মেয়েকে নিয়ে ছিলাম ফ্লোরিডার ডিজনিল্যান্ডে, আর ওর মা থাকতো নিউ ইয়র্কে। এমন করেই সফরটা গেছে আমাদের। তবে মেয়ের সঙ্গে খুব সুন্দর লম্বা সময় পার করেছি। এটা আমার জন্য অনেক উপভোগ্য ছিল। ভালো একটা সময় কাটিয়ে এবার কাজে মনোযোগী হতে পারবো।
সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তাহসান বলেন, গান চলছে। সময় ও সুযোগ পেলে কনসার্ট করছি। তবে খুব বেশি করছি না। আর আমি নিজে কয়েকটি নতুন গানের ট্র্যাক তৈরি করে রেখেছি। এগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে। অন্যদিকে কয়েকজন সুরকারের সুরেও গান করার কথা রয়েছে সামনে।
উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগষ্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। এই জনপ্রিয় দম্পতির একমাত্র সন্তান আইরা তেহরীম খান। গান গাইতে গিয়েই পরিচয় হয় এই তারকা জুটির। এরপর সেই পরিচয় সম্পর্ক থেকে বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু সম্পর্ক নিয়ে অনিশ্চয়তায় ভুগে ২০১৭ সালের মে মাসে বিচ্ছেদের পথে হাটেন এই তারকা জুটির।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft