শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
জাতীয়
কয়েকটি ক্যাসিনো বন্ধ করলেই দুর্নীতি বন্ধ হবে না : মেনন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 5 October, 2019 at 8:29 PM
কয়েকটি ক্যাসিনো বন্ধ করলেই দুর্নীতি বন্ধ হবে না : মেননওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, গত ১০ বছরে দেশের নিচেরতলা থেকে শুরু করে উপরতলা পর্যন্ত শুধু লুট, লুট আর হরিলুট হয়েছে। টিআরের গম লুট, রাস্তার ইট লুট, প্রকল্পের টাকা লুট, জিডিপির টাকা লুট, বড় বড় প্রকল্পে লুটপাট হয়েছে।
উপজেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক এম.এ গফুর মোল্লার সভাপতিত্বে শনিবার দুপুরে বরিশালের মুলাদী উপজেলার শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মেনন আরো বলেন, দেশে দুর্নীতির মুলোৎপাটনে ১৪দল গঠন করা হয়েছিলো। সেই দলের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু গত ১০ বছরে আমরা সেই লক্ষ্য অর্জন করতে পারিনি। আমরা দেশের উন্নয়নের জন্য অনেক বড় বড় প্রকল্প করেছি। সেই বড় বড় প্রকল্পে বড় বড় দুর্নীতি হয়েছে। বালিশ ক্রয়, বালিশের কভার, বালিশ নিচতলা থেকে কক্ষে ওঠাতে খরচের নামে দুর্নীতি হয়েছে।
মেনন বলেন, শুধুমাত্র কয়েকটি ক্যাসিনো বন্ধ করলেই হবে না। দেশের সকল পর্যায়ের অনিয়ম ও দুর্নীতি বন্ধ না করলে স্বাধীনতার লক্ষ্য, উদ্দেশ্য বাস্তবায়ন সম্ভব না।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু। বক্তব্য রাখেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাবেক এমপি শেখ টিপু সুলতান, কোষাধ্যক্ষ মাজহারুল হক ও কেন্দ্রিয় যুবমৈত্রীর সহ-সভাপতি সুজন আহমেদসহ স্থানীয় নেতৃবৃন্দ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft