শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছার পত্রিকা পরিবেশক সাইদুল ইসলামের মৃত্যু
স্টাফ রিপোর্টার চৌগাছা (যশোর) :
Published : Sunday, 6 October, 2019 at 6:25 AM
চৌগাছার পত্রিকা পরিবেশক সাইদুল ইসলামের মৃত্যুযশোরের চৌগাছার একমাত্র পত্রিকা পরিবেশক মাওলানা মো. সাঈদুল ইসলাম (৭৬) মৃত্যুবরণ করেছেন। শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে যশোর ইবনে সিনা হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম সাইদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম জানান, প্রায় দুই সপ্তাহ আগে তিনি জ্বরে আক্রান্ত হন। এ সময় যশোর একতা হাসপাতালের চিকিৎসক ডাক্তার সিরাজুল ইসলামের কাছে চিকিৎসা গ্রহণ করেন। কিছুটা সুস্থ্য হলে বাড়িতে ফিরিয়ে আনা হয়। বাড়িতে আসার পর আবারও তিনি ভীষন অসুস্থ্য হয়ে পড়েন। অধিকাংশ সময়ই তিনি জ্ঞান হারিয়ে ফেলতেন। এ অবস্থায় পরিবারের পক্ষ থেকে তাকে যশোর ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুম নামাজে জানাজা শনিবার বাদ আছর নিজ গ্রাম পৌরসভার ইছাপুর দেওয়ানপাড়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সাবেক সংসদ সদস্য মাওলানা মুহাদ্দিস আবু সাঈদ, যশোর জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, সাবেক আমীর মাওলানা আজিজুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা এসএম সাইফুর রহমান বাবুল, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
মাওলানা সাইদুল ইসলাম চৌগাছা উপজেলার প্রথম ব্যক্তি পত্রিকা পরিবেশকের কাজ শুরু করেন। তিনি ১৯৬৭ সাল থেকে এ পেশায় নিয়োজিত হন।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft