শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
সারাদেশ
নারায়ণগঞ্জে নকল পণ্যসহ গ্রেফতার ৮ জনের রিমান্ড
ঢাকা অফিস :
Published : Sunday, 6 October, 2019 at 4:41 PM
নারায়ণগঞ্জে নকল পণ্যসহ গ্রেফতার ৮ জনের রিমান্ডনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নকল ইলেক্ট্রনিক্স ও প্রসাধনী পণ্য সামগ্রী তৈরির কারখানা থেকে গ্রেফতার করা আটজনকে তিনদিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।
রোববার (৬ অক্টোবর) দুপুরের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীরের আদালত তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ড প্রাপ্তরা হলেন, ওই কারখানার কর্মচারী মো. সাঈদুল ইসলাম, আমিনুল, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল ইসলাম, রাজীব, মইনুল ইসলাম ও মেহেদী হাসান।
রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই।
তিনি জানান, অধিকতর তদন্তের স্বার্থে আটকদের বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
প্রসঙ্গত, গত ২ অক্টোবর রাত বারোটার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ধানমন্ডির বাসিন্দা হাজী বেলায়েত হোসেনের মালিকানাধিন মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেক্ট্রো ইন্ডাস্ট্রিজে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক নকল প্রসাধনি ও ইলেক্ট্রিক পণ্য সামগ্রী জব্দ করে পুলিশ। এখানে তৈরি হতো বিশ্ববিখ্যাত নানা ব্র্যান্ডের নকল প্রসাধনি ও এলজি, স্যামসাং, প্যানাসনিক, সনি এলসিডি, এলইডি ব্র্যান্ডের টিভিসহ ফ্রিজ, মাইক্রোওভেনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft