মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মাদারীপুরে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ
মাদারীপুর প্রতিনিধি :
Published : Monday, 7 October, 2019 at 8:06 PM
মাদারীপুরে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগমাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের একটি আশ্রমের পাশে ভ্যান গ্যারেজের ভিতরে নিয়ে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে (১৪)  ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে ঐ কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পাখুল্লা গ্রামের কমল বেপারীর ছেলে ভ্যান চালক আকাশ বেপারী (২০) ও তার সহযোগী ইব্রাহীম শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে পূজা দেখার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। পরে রোববার গভীর রাতে রাজৈর উপজেলার কমলাপুর গ্রামের একটি আশ্রমের পাশে একটি ভ্যান গ্যারেজের ভিতর নিয়ে জোর করে ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী চিৎকারে পূজা দেখতে আসা পথচারী ও দোকানদাররা এগিয়ে আসলে ধর্ষণকারীরা কিশোরীকে রেখে পালিয়ে যায়। পরে থানা পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধার করে। এই ঘটনায় ঐ কিশোরী মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে।
ধর্ষণের শিকার ঐ কিশোরীর বাড়ী মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে।
ধর্ষণের শিকার শারীরিক প্রতিবন্ধী কিশোরীর মা বলেন, আমাদের পাশের গ্রামের আকাশ ও তার সহযোগী ইব্রাহীম আমার মেয়ের যে ক্ষতি করেছে, তা কখনওই পূরণ হবে না। এমনিতেই আমার মেয়ে শারীরিক প্রতিবন্ধী, ভালোভাবে কথা বলতে পারেনা। তারপর এই ঘটনা ঘটলো। আমি এখন কি করবো। আমি এই ধর্ষণের বিচার চাই।
মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা বলেন, ঐ কিশোরী চাইলে সব ধরণের আইনি  ও চিকিৎসা সেবার ব্যাপারে সহযোগিতা করা হবে।
মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. আবু জাফর হাওলাদার বলেন, ধর্ষণের শিকার এক কিশোরীকে আমাদের হাসপাতালে নিয়ে আসলে, আমরা তাকে হাসপাতালে ভর্তি করি এবং চিকিৎসা দিয়েছি। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।
মাদারীপুর সদর থানার ওসি মো. সওগাতুল আলম বলেন, একটি ধর্ষণের ঘটনার কথা শুনেছি। রাজৈর থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করেছে। মেয়েটির পরিবারের কেউ যদি আমাদের কাছে অভিযোগ দেয়, তা হলে আমরা আইনগত ব্যবস্থা নেব।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft