মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মেকআপ’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 7 October, 2019 at 8:22 PM
১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মেকআপ’তারকাদের ক্যামেরার পেছনের জীবন নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন। নাম দিয়েছেন ‘মেকআপ’। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমাটির ৭০ শতাংশ শুটিং। কিছুদিনের মধ্যে বাকি কাজ শেষ করে ১৫ নভেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে যাচ্ছেন ‘আবারও বসন্ত’খ্যাত এই নির্মাতা।
সিনেমাটিতে সুপারস্টার নায়কের ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খানকে। আরও রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলী, কলকাতার পায়েল মুখার্জি ও বিশ্বনাথ মুখার্জি প্রমুখ।
শুরুতে সিনেমাটির শিল্পীদের নাম প্রকাশের অনেকটা কৌশলী ছিলেন পরিচালক। কিন্তু এবার নিজেই এক অনুষ্ঠানের মাধ্যমে ‘মেকআপ’র সকল তথ্য দিয়েছেন অনন্য মামুন। রোববার (০৬ অক্টোবর) রাতে রাজধানীর একটি কফি শপে সিনেমাটির সকল কলাকুশলীদের নিয়ে এক আড্ডার আয়োজন করেন তিনি। সিনেমাটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানান।
অনন্য মামুন বলেন, ‘‘লাইট-ক্যামেরার পেছনে তারকাদের যে জীবন, তা নিয়েই ‘মেকআপ’ নির্মিত হচ্ছে। দর্শক দারুণ একটা গল্প দেখতে পাবে। সিনেমাটি বড় বাজেট নিয়ে তৈরি হচ্ছে। একটি গানের পেছনেই আমরা প্রায় ৭০ লাখ টাকা খরচ করেছি। কিছুদিনের মধ্যে বাকি কাজ করে সিনেমা সেন্সরে জমা দেবো। আশা করছি ১৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবো।’
সেলিব্রেটি প্রোডাকশন হাউজের প্রথম সিনেমা ‘মেকাআপ’। এতে মোট গান থাকছে ৪টি। গানগুলোর শিল্পী-ইমরান মাহমুদুল, ন্যানসি, সিথী সাহা। গান লিখেছেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। সংগীতপরিচালনা করছেন নাভেদ পারভেজ, কলকাতার স্যাভি ও লিংকন।
বাংলাদেশ ছাড়াও ভারত ও দুবাইতে ‘মেকআপ’র শুটিং হওয়ার কথা রয়েছে। বাংলা ছাড়াও সিনেমাটি মুক্তি দেওয়া হবে হিন্দিতে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft