মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
নির্মাণের তিন বছর পর মুক্তি পাচ্ছে বাপ্পি-এমির সেই ছবি
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 8 October, 2019 at 6:06 AM
নির্মাণের তিন বছর পর মুক্তি পাচ্ছে বাপ্পি-এমির সেই ছবিঅবশেষে মুক্তি পেতে চলেছে ‘ডনগিরি’ ছবিটি। ২০১৬ সালে শেষ হয়েছিলো এই ছবির কাজ। নানা কারণে মুক্তি দেয়া থেকে বিরত ছিলেন প্রযোজক। আজ নির্মাতা শাহ আলম মণ্ডল জানান, তিন বছর পর মুক্তির মুখ দেখছে এ ছবি। আসছে ১৮ অক্টোবর সারাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘ডনগিরি’।
নতুন ছবি ‘ডনগিরি’-তে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন। তাদের সঙ্গে এখানে নায়িকা হিসেবে দেখা যাবে নবাগত এমিয়া এমিকে।
‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন ‘চাচ্চু’, ‘দাদিমা’খ্যাত স্বনামধন্য চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। গল্পে দর্শক মুগ্ধ করার মতো মশলা আছে বলে দাবি পরিচালকের।
নির্মাতা শাহ আলম মণ্ডল বলেন, ‘আগামী ১৮ অক্টোবর ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে ছবি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করেছি। মুক্তির জন্য বাকি প্রক্রিয়া সম্পন্ন করছি। কিছুদিনের মধ্যে ছবির প্রচারণা শুরু করব।’
শাহ আলম আরো বলেন, ‘মৌলিক গল্পের এই ছবিতে নতুন এক নায়িকা উপহার দিচ্ছি। এর আগে আমি চলচ্চিত্রে পরীমনিকে এনেছিলাম। এই ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করি, পরীর মতো অভিনয় গুণ দিয়ে এমিও চলচ্চিত্রে নিজের জায়গা করে নেবে।’
ছবিটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম। ছবিটি প্রযোজনা করেছে এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল।
‘ডনগিরি’ ছবিতে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft