মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বহুবার সম্পর্কে জড়ালেও এখনও নাগমা একা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 9 October, 2019 at 8:21 PM
বহুবার সম্পর্কে জড়ালেও এখনও নাগমা একাএকটা সময় বলিউড ও টলিউড একসঙ্গে দাঁপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী দাগমা। কাজ করেছেন সুপারহিট নায়কদের সঙ্গে। মূলত মায়ের উৎসাহে তিনি অভিনয়ে আসেন। পরে অভিনয় হয়ে দাঁড়ায় তার প্যাশন। হিন্দি-বাংলা ছাড়াও দাপটের সঙ্গে অভিনয় করেছেন ভোজপুরি, পাঞ্জাবি ও দক্ষিণী ভাষার ছবিতেও। তবে সুন্দরী এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বিতর্কে মোড়া।
নাগমার বর্তমান বয়স ৪৫। কিন্তু এখনও নায়িকা বিয়ে করেননি। তার নামের সঙ্গে একাধিক পুরুষের নাম জড়িয়েছে। ছড়িয়েছে নানা গুঞ্জন। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অভিনায়ক ও বা-হাতি ওপেনার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তার সম্পর্ক ছিল বহুলচর্চিত। দক্ষিণের নামী অভিনেতা ও সাংসদ শরত কুমারের সঙ্গেও নাগমার সম্পর্ক ছিল বলে শোনা যায়।
তবে বিবাহিত শরত কুমারে সঙ্গে নাগমার প্রেম স্থায়ী হয়নি। নাগমাই সরে আসেন সম্পর্ক থেকে। শরত কুমারের বিরাগভাজন হয়ে যাওয়াতেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নাগমার কেরিয়ার নাকি ধাক্কা খায়। এছাড়া যে ক্রিকেটারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছিল, সেই সৌরভ গাঙ্গুলীও ছিলেন বিবাহিত।
এদিকে দক্ষিণী ছবিতে কেরিয়ার মুখ থুবড়ে পড়ার পরে নাগমা ভোজপুর ছবিতে অভিনয় শুরু করেন। ভোজপুরি ছবির সুপারস্টার রবি কিষেণের সঙ্গে তার বিশেষ ঘনিষ্ঠতা কার্যত ‘ওপেন সিক্রেট’। নাগমা কোনো দিন এই সম্পর্ক নিয়ে কিছু বলেননি। কিন্তু রবি কিষেণ বলেন, তার স্ত্রী প্রীতি এই সম্পর্ক নিয়ে ওয়াকিবহাল। তিনি স্ত্রীর কাছে কিছু গোপন করেন না।
এক সাক্ষাৎকারে রবি জানিয়েছিলেন, তার বাড়িতে এসে প্রীতির সঙ্গে রান্নাও করতেন নাগমা। কোনো আপত্তি তো নয়ই। বরং, নাগমার সঙ্গে একই ছবিতে অভিনয়ের জন্য স্ত্রী প্রীতি তাকে উৎসাহ দিতেন বলে জানিয়েছিলেন রবি। তবে এই সম্পর্কও ভেঙে গিয়েছিল। এবারও যথারীতি বিবাহিত পুরুষকে মন দিয়েছিলেন নাগমা।
এরপর ভোজপুরি ছবির আর এক নায়ক মনোজ তিওয়ারির সঙ্গেও নাগমার ঘনিষ্ঠতা ছিল বলে গুঞ্জন শোনা যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রবির প্রতিদ্বন্দ্বী মনোজ। তবে মনোজ তিওয়ারির সঙ্গেও নিজের সব সম্পর্ক অস্বীকার করেন নাগমা। এই মনোজও ছিলেন বিবাহিত।
তবে বারবার বিবাহিত পুরুষের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলা অভিনেত্রী নাগমা নিজের জীবনে এখনও একা। তার ধ্যানজ্ঞান এখন রাজনীতি। দীর্ঘদিন ধরে তিনি কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত। গুঞ্জন রয়েছে, ‘জুলি-টু’ সিনেমাটি তার জীবনীর ওপরই নির্মিত হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft