সোমবার, ২৫ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা : আটক ১
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Wednesday, 9 October, 2019 at 7:38 PM
কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা : আটক ১গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করা হয়।
তিনি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে। এ ঘটনায় নিহত স্কুলছাত্রের বাবা বিমল গাঙ্গুলী ৭ অক্টোবর কোটালীপাড়া থানায় মামলা করেছে।
পুলিশ বলছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই মেয়ের সাথে সৌরভ গাঙ্গুলী কথাবার্তা বলায় তার সাথে সাজ্জাদের বিরোধের সৃষ্টি হয়।  এরই বিরোধের জের ধরে গত রবিবার রাত ১০টার দিকে সাজ্জাদ সৌরভকে ছুরি দিয়ে পেটে কুপিয়ে পালিয়ে যায়। পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে যায়। পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে সাজ্জাদকে আটক করে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে।  
তিনি আরো জানান, পুলিশ গ্রেপ্তার সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছে। বৃহস্পতিবার  সাজ্জাদকে আদালতে পাঠানো হবে।
নিহত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে।  সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও স্কুলের মেসে থেকে পড়াশোনা করত।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft