শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
সারাদেশ
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ অস্ত্র ব্যবসায়ী আটক
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 9 October, 2019 at 7:38 PM
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ অস্ত্র ব্যবসায়ী আটকচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আলামিন খন্দকার নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ধুপপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বাড়ি পাবনা জেলার দাসুড়িয়া এলাকায়।
বুধবার সকালে আলামিনকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়। এ সময় র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় মাদক উদ্ধার অভিযানে যায় র‌্যাবের একটি দল। এ সময় একটি পেট্রোল পাম্পের সামেন ট্রাকসহ দু’একজনকে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়। র‌্যাব সদস্যরা এগিয়ে গেলে দৌড়ে পালিয়ে যায় একজন। তবে ধরা পড়েন আলামিন খন্দকার।
এ সময় তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাসি করে উদ্ধার করা হয় ৭ টি বিদেশি পিস্তল, ৫ টি ওয়ান শ্যুটারগান, ১৩ টি ম্যাগজিন ও ৪০ রাউন্ডগুলি। জব্দ করা হয় একটি ট্রাক।
র‌্যাব জানায়,‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ট্রাক চালানোর আড়ালে তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। উদ্ধার হওয়া এসব আগ্নেয়াস্ত্র নাটোর বনপাড়ায় তার ডেরিভারি দেয়ার কথা ছিলো।
র‌্যাব আরও জানায়, এ ধরনের অস্ত্র্রের চালান এর আগেও বিভিন্ন জায়গায় সরবরাহ করেছেন আলামিন। এই অস্ত্র ব্যবসার সাথে মজিবুর রহমান নামে আরও একজন জড়িত। তাকে গ্রেপ্তার করা গেলে পুরো সিন্ডিকেট সর্ম্পকে জানা যাবে। তাকে ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত আছে বলেও জানায় র‌্যাব। এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft