মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
২৪ বছর পর যশোর মহিলা আ’লীগের সম্মেলন হতে যাচ্ছে
বর্ধিত সভায় সিদ্ধান্ত
কাগজ সংবাদ :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
২৪ বছর পর যশোর মহিলা আ’লীগের সম্মেলন হতে যাচ্ছে দীর্ঘ ২৪ বছর পর যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ত্রিবার্ষিক এ সম্মেলন উপলক্ষে দলীয় কার্যালয়ে বুধবার সংগঠনটির বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।  
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূরজাহান ইসলাম নীরা। উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভিন, প্রচার সম্পাদক লাইজু জামান, কোষাধ্যক্ষ শাহিদা খাতুন, জেলা পরিষদ ও মহিলা আওয়ামী লীগ সদস্য হাজেরা পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগ সদস্য রাহেলা খাতুন, খায়রুন নেসা চায়না ও যশোরের আটটি উপজেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও যশোর শহর কমিটিসহ বিভিন্ন পর্যায়ের মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
বর্ধিত সভায় ১২ অক্টোবর সকাল ১০টায় জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভা ও দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠন করা হবে বলে জানানো হয়। এছাড়া সম্মেলন উপলক্ষে কাউন্সিলর ও ডেলিগেট তালিকা অনুমোদন, সাংগঠনিক ও বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সম্মেলন প্রসঙ্গে জেলা মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক লাইজু জামান বলেন, ‘২৪ বছর আগে যশোর জেলা মহিলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। নানা কারণে দীর্ঘদিন সম্মেলন হয়নি। সদস্যদের অনেকেই ইন্তেকাল করেছেন। আবার কেউ কেউ রাজনীতি থেকে অবসর নিয়েছেন। ১২ অক্টোবর কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসছেন। আমরা চাই যোগ্য ও ত্যাগী নেতৃবৃন্দের সমন্বয়ে সবার কাছে একটি গ্রহণযোগ্য কমিটি হবে’।
সম্মেলন প্রসঙ্গে যশোর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নূরজাহান ইসলাম নীরা বলেন, ‘অনেক বছর নতুন কমিটি গঠন করা হয়নি। আমাদের বা কেন্দ্রীয় নেতৃবৃন্দের ইচ্ছা থাকা সত্ত্বেও নানা কারণে হয়ে ওঠেনি। ব্যক্তিগতভাবে আমি সিলেকশন চাই না। ইলেকশন বা ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হোক সেটা চাইছি। যেখানে সবার মতামতের একটা প্রতিফলন ঘটবে। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবেন বলে আভাস দিয়েছেন’।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft