বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
জাতীয়
আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি নোংরা রাজনীতিতে মেতেছে : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 11 October, 2019 at 7:57 PM
আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি নোংরা রাজনীতিতে মেতেছে : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ড নিয়ে বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছে। তারা এটিকে নিয়ে পানি ঘোলা করার চেষ্টা করছে। অতীতে তারা এ ধরনের চেষ্টা করে সফল হয়নি, এবারও হবে না, আগামীতেও না।
শুক্রবার (১১ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপিসহ কুচক্রী মহলের নানামুখী দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধনে’ তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির যারা গলা ফাটাচ্ছেন তাদের বলবো, ঢাকা বিশ্ববিদ্যালয়ে যখন মেয়েদের মিছিলে হামলার ঘটনা ঘটে, শ্লীলতাহানি হয়। তখন আপনাদের নেত্রী খালেদা জিয়া কী করেছিলেন? কিছুই করেননি। ছাত্রদলের দুই গ্রুপের গোলাগুলিতে যখন বুয়েটের মেধাবী শিক্ষার্থী সনির মৃত্যু হলো, তখন কি তিনি নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিলেন? নেননি।
তিনি বলেন, বুয়েটছাত্র আবরার হত্যাকাণ্ড একটি ন্যক্কারজনক ও নৃশংস ঘটনা। এর প্রতিবাদ আমরা প্রথম থেকেই করে আসছি। কেউ দাবি তোলার আগেই আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি। প্রধানমন্ত্রী স্বয়ং নিজে বলেছেন, আবরারের হত্যাকারীদের যেন সর্বোচ্চ শাস্তি হয়। এ ঘটনায় সরকার ও পুলিশের পক্ষ থেকে যা যা করণীয়, সব করা হয়েছে। ঘটনার সঙ্গে যাদের জড়িত মনে হয়েছে, প্রায় সবাইকে গ্রেফতার করা হয়েছে, ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্তদের বহিষ্কারও করা হয়েছে। কিন্তু বিএনপি এই হত্যাকাণ্ড নিয়ে নোংরা রাজনীতিতে মেতে উঠেছে।
বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নির্বাহী সদস্য শেখ মোহাম্মদ আলী প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft