বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
জাতীয়
উপজেলা পর্যায়ে হবে বিএসটিআই অফিস : শিল্পমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Monday, 14 October, 2019 at 8:17 PM
উপজেলা পর্যায়ে হবে বিএসটিআই অফিস : শিল্পমন্ত্রীশিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, 'গুনগত শিল্পায়নের লক্ষ্য অর্জনে আমরা পর্যায়ক্রমে উপজেলা পর্যায়ে বিএসটিআই এর অফিস সম্প্রসারণ করবো।'
সোমবার (১৪ অক্টোবর) বিশ্ব মান দিবস উপলক্ষে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর আয়োজনে প্রতিষ্ঠানটির মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
৫০ তম মান দিবসে 'ভিডিও মান বৈশ্বিক সম্প্রীতির বন্ধন শীর্ষক' আলোচনা সভায় মন্ত্রী আরো বলেন, 'আমাদের সরকার শিল্পবান্ধব সরকার। দেশে শিল্প সহায়ক মান অবকাঠামো গড়ে তুলতে আমরা কাজ করছি। এ লক্ষ্যে গত এক দশকেরও বেশি সময় ধরে আমরা ব্যাপক কর্মসূচি ও পদক্ষেপ বাস্তবায়ন করেছি।
মন্ত্রী আরো বলেন, জাতীয় পর্যায়ে পণ্য ও সেবার গুণগত মান সুরক্ষা ও উন্নয়ন বিএসটিআই এর দায়িত্ব। এই প্রতিষ্ঠানের কর্মকাণ্ডের ওপর গুণগত শিল্পায়ন এবং জন নিরাপত্তার বিষয়টি নির্ভর করে। এটি বিবেচনায় রেখেই বিএসটিআই এর সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীকে সর্বোচ্চ পেশাদারিত্ব, সততা, নিষ্ঠা আন্তরিকতা ও দেশপ্রেমের সাথে অর্পিত দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে কোন ধরনের দায়িত্বহীনতা সরকার মেনে নেবে না।
শিল্প সচিব জনাব মোঃ আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসটিআই মহাপরিচালক জনাব মোয়াজ্জেম হোসেন ও এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট জনাব শেখ ফজলে ফাহিমসহ বিএসটিআইয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft