সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
তুরস্কে বিমান বিধ্বস্ত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 15 October, 2019 at 8:10 PM
তুরস্কে বিমান বিধ্বস্তইউরোপের দেশ তুরস্কের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ আনতালিয়ায় একটি বেসামরিক প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে প্রদেশের মানাভগাত এলাকায় নিয়মিত উড্ডয়নের সময় আচমকা বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়।
তুর্কি টেলিভিশন চ্যানেল এনটিভির প্রতিবেদনে জানানো হয়, দুর্ঘটনা কবলিত এলাকাটিতে এরই মধ্যে স্থানীয় পুলিশ ও জরুরি উদ্ধারকারী দলের সদস্যরা পৌঁছে দ্রুত তাদের উদ্ধার কাজ শুরু করেছেন। যদিও ভয়াবহ এই বিমান দুর্ঘটনায় কোনো প্রাণহানি কিংবা ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা এখন পর্যন্ত নিশ্চিত করতে পারেনি কর্তৃপক্ষ।
রুশ বার্তা সংস্থা স্পুটনিক জানিয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে প্রদেশটির কুমকয় জেলায় বিমানটি বিধ্বস্ত হয়। সিসেনা এয়ারক্রাফটের ১৭২-ডব্লিউ মডেলের বিমানটি তীব্র বাতাসের কবলে পড়লে চালক বাহনটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। মূলত এতেই বিমানটি দুর্ঘটনার শিকার হয়। যদিও বিধ্বস্তের পূর্বেই চালক নিরাপদে বিমান থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।
এর আগে গত সোমবার (১৪ অক্টোবর) ইউক্রেনের পশ্চিমাঞ্চলে তুরস্কগামী একটি কার্গো বিমান বিধ্বস্তে অন্তত পাঁচজনের মৃত্যু ঘটে। দুর্ঘটনার সময় স্পেন থেকে ইউক্রেনের চার ইঞ্জিন বিশিষ্ট কার্গো বিমানটি আঙ্কারার উদ্দেশে যাত্রা করেছিল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft