বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
সারাদেশ
কাঠালিয়ায় নিজ স্কুলের সামনেই অটোবাইকের চাপায় শিশু শ্রেণির ছাত্র আয়মান নিহত
কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি :
Published : Thursday, 17 October, 2019 at 3:16 PM
কাঠালিয়ায় নিজ স্কুলের সামনেই অটোবাইকের চাপায় শিশু শ্রেণির ছাত্র আয়মান নিহতঝালকাঠির কাঠালিয়ার চেঁচরিরামপুর আইডিয়াল কিন্ডার গার্ডেন বিদ্যালয়ের সামনের (কৈখালী-কাঠালিয়া) সড়কে অটোবাইকের চাপায় ওই বিদ্যালয়েরই শিশু (নার্সাসী) শ্রেণির ছাত্র আরমান(৭) নিহত হয়েছে। নিহত শিশু ছাত্র আয়মান হোসেন স্থানীয় কৈখালী বাজারের চা-দোকানদার ফোরকান হাওলাদারের একমাত্র ছেলে।
আয়মানের বাবা ফোরকান হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মা আকলিয়া বেগমের সাথে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা হয় আয়মান। স্কুলের সামনেই পৌঁছলে কৈখালী বাজার থেকে (পিছন)আসা একটি অটোরিকশা আয়মানকে চাপা দিলে মাথায় রক্তক্ষরণ ও বুকে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশু আয়মানকে মৃত ঘোষণা করেন। শেবাচিম হাসপাতালেই ময়নাতদন্ত সম্পন্ন হয়। স্থানীয়রা ঘাতক অটোবাইকটিকে আটক করতে সক্ষম হলেও চালক আঃ রহমান পালিয়ে যায়।
আয়মানের চাচা লোকমান হোসেন ও বিদ্যালয়ের শিক্ষকসহ অনেকেই জানিয়েছেন, অটোবাইক চালক আঃ রহমান সব সময় বেপরোয়াভাবে গাড়ি চালায়। এর আগে ওসে একাধিকার দূর্ঘনা ঘটিয়েছে। চালক আঃ রহমান পার্শ্ববর্তী মিহষকান্দি গ্রামের সোহরাফ সিকদারের ছেলে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft