বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
জাতীয়
ঐক্যফ্রন্টের সমাবেশের বিষয় দেখবে ডিএমপি : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Monday, 21 October, 2019 at 8:03 PM
ঐক্যফ্রন্টের সমাবেশের বিষয় দেখবে ডিএমপি : স্বরাষ্ট্রমন্ত্রীবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দেখবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি বলেন, বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে ঐক্যফ্রন্ট আগামীকাল সোহরাওয়ার্দীতে সমাবেশ করতে চেয়েছিল। এ বিষয় দেখার দায়িত্ব ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের। আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে অনুমতির বিষয়ে সিদ্ধান্ত নেবেন ডিএমপি কমিশনার।
সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী নিজ কার্যালয়ে ঐক্যফ্রন্টের শীর্ষ ৮ নেতার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, আ স ম আব্দুর রবের নেতৃত্বে ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধিদল আমার সঙ্গে সাক্ষাতে কথা বলেছেন। তারা আগামীকালের সমাবেশের অনুমতির বিষয়ে আমার কাছে জানতে চেয়েছেন। আমি তাদের পরিষ্কার বলেছি সমাবেশের বিষয়টি ডিএমপি কমিশনার অনুমতি দেওয়ার মালিক।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের সরকার এবং আওয়ামী লীগ কখনোই বিএনপি বা ঐক্যফ্রন্টকে সভা সমাবেশ করতে বাধা দেয়নি এবং দিচ্ছে না। আমরা সভা-সমাবেশ নিয়ন্ত্রণ করতে চাই না। সভা-সমাবেশ করতে চাইলে ডিএমপি কমিশনারের সঙ্গে তারা কথা বলতে পারেন।
খালেদা জিয়ার সঙ্গে ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের নেতাদের দেখা করার প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্ট নেতারা আমার সঙ্গে দেখা করে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছেন। আমি বলেছি আমি আইজি প্রিজনকে বলে দিচ্ছি তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
মন্ত্রী বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে খোঁজখবর নিতে চাইলে আমিও ঐক্যফ্রন্ট নেতাদের বলেছি বাংলাদেশের সর্বোচ্চ চিকিৎসা তাকে দেওয়া হচ্ছে। তার চিকিৎসার কোনো ঘাটতি হচ্ছে না।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft