শনিবার, ১৫ আগস্ট, ২০২০
জাতীয়
দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবেই : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 25 October, 2019 at 7:58 PM
দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবেই : স্বরাষ্ট্রমন্ত্রীদেশব্যাপী সুশাসন প্রতিষ্ঠার জন্য দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে। ভোলার ঘটনা নিয়ে পুলিশ তদন্তসাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শুক্রবার (২৫ অক্টোবর) উত্তরার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মাঠে অ্যাম্বাসি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ একটি সুন্দর দেশ। এখানে কোনো সন্ত্রাস, জঙ্গিবাদ নেই। সব অ্যাম্বাসেডররা ফিল করেন বাংলাদেশ একটি শান্তির দেশ।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ওয়ালটনের আন্তর্জাতিক বিজনেস ইউনিটের সভাপতি এডওয়ার্ড কিম, আর্মড পুলিশ ব্যাটালিয়ন হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজিপি মোশাররফ হোসেন প্রমুখ।
বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে স্পোর্টস স্কুল এবং অ্যাক্টিভিস্ট কমিউনিকেশনস লিমিটেড আয়োজিত দুই দিনব্যাপী এই টুর্নামেন্টটিতে আরও অংশ নিচ্ছে অস্ট্রেলিয়া, ভুটান, ইরাক, দক্ষিণ কোরিয়া, মালদ্বীপ, নরওয়ে, পাকিস্তান, প্যালেস্টাইন, সৌদি আরব, শ্রীলঙ্কা, সুইডেন, যুক্তরাষ্ট্র ও ভিয়েতনামসহ ১৩টি বিদেশি দূতাবাসসহ ১৬টি দল।
এছাড়া প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশে কর্মরত জাতিসংঘের একটি দল। আর স্বাগতিক দল হিসেবে থাকছে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং কূটনৈতিক পুলিশ।
‘স্পোর্টস ফর পিস’ এই স্লোগানকে সামনে রেখে একত্রিত হচ্ছে বাংলাদেশে অবস্থিত দূতাবাসগুলো। সেভেন-এ-সাইড টুর্নামেন্টে দলগুলো নকআউট ভিত্তিতে খেলবে। ১৬ দলের মধ্যে সেরা দুই দলকে নিয়ে ফাইনাল অনুষ্ঠিত হবে শনিবার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft