শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
অভিনয়ে নিজের সেরাটা দিতে চাই : নির্ঘুম
বিনোদন ডেস্ক :
Published : Friday, 1 November, 2019 at 8:20 PM
অভিনয়ে নিজের সেরাটা দিতে চাই : নির্ঘুমখণ্ডনাটকে কাজ করে ইতোমধ্যে নিজেকে ভিন্নভাবে তুলে ধরার প্রয়াস পেয়েছেন শোবিজের নতুন  মুখ ইসরাফাত জাহান নির্ঘুম। স্বাধীন সিরাজ পরিচালিত একটি খন্ড নাটক দিয়ে টিভি পর্দায় অভিনয়ে নাম লেখান এই নবাগত। কাজ শুরু করার আগেই অনেকটা তারকা বনে যাওয়ার অবস্থা হয়েছে তার। এই অভিনয়শিল্পীর হাতে এখন এক ডজনের মতো টিভি নাটকের স্ক্রিপ্ট। এতো এতো স্ক্রিপ্ট হাতে পেলেও, মোটেও তাড়াহুড়ো নেই কোনো কিছুতে।  অনেকটা সাবধানী শুরু। আর তাতেই বোঝা যাচ্ছে অভিনয়ের প্রতি কতটা সিরিয়াস তিনি।
ক্যারিয়ারে প্রথম খণ্ড নাটকে যুক্ত হয়েই নির্মাতাদের মন জুগিয়েছেন ইসরাফাত। তাই প্রত্যাশ্যার পারদও বেড়েছে কয়েকগুণ। দর্শকের প্রত্যাশা পূরণে নির্ঘুমও কোনোভাবে এতটুকুও ছাড় দিতে চাননা। তাদের চাহিদা পূরেণ সামনের দিনগুলোতে আরও ভালো কাজ উপহার দিতে চান বলেই জানিয়েছেন এই শোবিজ প্রতিবেদককে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে একটি একটি রিয়েল ইস্টেট ফার্মে কাজ করছেন তিনি।
অভিনয়ের শুরুর দিকের কথা মনে করে নির্ঘুম বলেন, ছোট থেকেই এক ধরণের চর্চা ছিল। স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে অভিনয় করেছি। তখন অনেক অনুষ্ঠানে পুরষ্কৃতও হয়েছি। সেখান থেকেই কিন্তু আগ্রহটা বেড়ে যায়।’ তবে প্রফেশনালি মঞ্চে কাজ করা হয়নি বলে জানান এই অভিনয়শিল্পী।
অভিনয়ের প্রতি আগ্রহী হয়ে উঠার কারণ জানতে চাইলে নির্ঘুম ঢাকাটাইমসকে বলেন,   ছোটবেলা থেকেই চাইতাম অভিনয় করবো। তবে পারিপার্শ্বিক কারণে সুযোগটা হয়ে উঠেনি। আর পারিবারিকভাবে এক ধরণের চাপও ছিল। তবে, এখন নিজেই স্বাধীনভাবে কাজ করছি। তাই অভিনয়ের সুযোগ আসলে সেটা আর হাত ছাড়া করতে চাইনা।’ আর সে কারণেই অভিনয় করছেন বলে জানানা এই তারকা।
বাংলাদেশের কোন নির্মাতার সঙ্গে কাজ কারার স্বপ্ন দেখেন এমন প্রশ্নে নির্ঘুম বলেন, সবার সঙ্গেই কাজ করতে চাই। তবে, আমার সবচেয়ে ভাল লাগে চয়নিকা চৌধুরী ও মোস্তফা সরয়ার ফারুকী ভাইয়ের কাজ। সুযোগ পেলে তাদের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখি।’ নির্ঘুম জানান নিজেকে তৈরি করার জন্য বাংলাদেশের পাশাপাশি হলিউড বলিউডে চোখ রাখছেন নিয়মিত। বলিউডে তার পছন্দের তারকা কঙ্গনা রানৌত। তার পথ অনুসরণ করেই বাকি পথ হাটতে চান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft