বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
যে কারণে কম সফল অজয়কে বিয়ে করেছিলেন কাজল
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 2 November, 2019 at 6:20 AM
যে কারণে কম সফল অজয়কে বিয়ে করেছিলেন কাজল২০ বছর হল অজয় দেবগান ও কাজলের বিয়ে হয়েছে। আর এই দীর্ঘ সময় ধরে যাবতীয় চড়াই-উৎরাই পেরিয়ে একে অপরের পাশে রয়েছেন দুজনই। কিন্তু ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় নিজের থেকে কম সফল অজয়কে কেন বিয়ে করেছিলেন কাজল? ১৯৯৯ সালে দুজনে বিয়ে করেন। কাজল বা অজয় দুজনই চেয়েছিলেন ব্যক্তিগত পরিসরে বিয়েটা সারতে। নিজের বিয়েতে কাজল কোনও পেশাদার আলোকচিত্রীও ভাড়া করেননি। আত্মীয়স্বজনরাই ছবি তুলেছিলেন।
কাজল যখন অজয় দেবগানকে বিয়ে করেন, সে সময় ক্যারিয়ারের একেবারে শীর্ষে ছিলেন তিনি। একটার পর একটা হিট ছবি হচ্ছে। অজয় তখন কাজলের মতো এতটা নাম করতে পারেননি। সে সময় অজয়-কাজলের বিয়েটা ইন্ডাস্ট্রির কেউই মানতে পারেননি। অনেকেই মনে করেছিলেন, সাফল্যের শীর্ষে থাকার সময়ে কাজলের বিয়েটা করা ঠিক হয়নি। তাদের সম্পর্কও বেশিদিন স্থায়ী হবে না, অনুমান করেছিলেন অনেকে। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে ২০ বছর পূর্ণ করল তাদের দাম্পত্য। তাদের দুই সন্তানও রয়েছে।
সম্প্রতি তাদের সুখী দাম্পত্যের রহস্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন কাজল। জীবনসঙ্গী হিসেবে অজয়কে বেছে নেওয়ার কারণও শেয়ার করেছেন তিনি। কাজল চিরকালই ভীষণ কথা বলতে ভালবাসেন। আড্ডা আর হাসি নিয়েই তার সারাদিন কেটে যায়। অজয় দেবগান সম্পূর্ণ উল্টো। তিনি স্বল্পভাষী মানুষ। কাজল মনে করেন, এই বিপরীত ব্যক্তিত্বই তাদের সুখী দাম্পত্যের চাবিকাঠি। কারণ অজয় দেবগান কথা কম বলেন এবং শোনেন বেশি। তার উপর বিয়ের আগে টানা চার বছর ডেট করেছেন দুজনে। দুজনে সবার আগে খুব ভাল বন্ধু। এই বন্ধুত্ব তাদের একে অপরকে বুঝতে সাহায্য করেছে এই ২০ বছর। সে কারণেই অজয়কে বিয়ে করেছিলেন কাজল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft