শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সমাবয়'র সকল বেদখল সম্পর্তি উদ্ধার করতে হবে
রাজবাড়ীতে ৪৮তম জাতীয় সমাবয় দিবসে কাজী কেরামত আলী
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Saturday, 2 November, 2019 at 2:35 PM
সমাবয়'র সকল বেদখল সম্পর্তি উদ্ধার করতে হবে"বঙ্গবন্ধুর দর্শন সমাবয়ে উন্নয়ন" প্রতিপাদ্য কে সামনে রেখে রাজবাড়ীতে জাতীয় সমাবয় দিবস পালিত।
প্রধান অতিথি র বক্তব্যে রাজবাড়ী এক আসনের এমপি কাজী কেরামত আলী বলেছেন রাজবাড়ীর ৫উপজেলার বিভিন্ন ইউনিয়নে যে সমবায়ের জায়গা বেদখল হয়ে গেছে সেগুলো সঠিক ভাবে নির্ধারণ করে পূণউদ্ধারের ব্যবস্থা করতে জেলা প্রশানকে নির্দেশ দিয়েছেন।
এমপি বলেন বঙ্গবন্ধু এই সমাবয় সমিতির চালু করেছিলেন আমরা সেই সমাবয়কে বাচিয়ে রাখবো এটা আমাদের দায়ীত্ব ও কর্তব্য। তাই সমাবয়কে বাচাঁতে যা যা করা প্রয়োজন আমি করবো।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের পান্না চত্বর ঘুরে পুণরায় একই স্থানে এসে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ১আসনের এমপি কাজী কেরামত আলী।
জেলা প্রশাসক দিলসাদ বেগম র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস , সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও রাজবাড়ী কেন্দ্রীয় সমাবয় ব্যাংক এর সভাপতি এ্যাড: এম এ খালেক প্রমুখ।
ছবি-৪
রাজশাহীতে ট্রেনে নিচে মাথা দিয়ে এক নারীর আত্মহত্যা
রাজশাহী ব্যুরো :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রেলস্টেশনের কাছে এক নারী ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন লে জানা গেছে। শরীর থেকে তার মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে। ২/১১/১৯ তারিখ শনিবার সকালে রেললাইনের উপরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়ন।  নিহত নারীর পরিচয় জানা যায়নি।
রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে
জানান, বিশ্ববিদ্যালয়রে রেলস্টেশনের কাছে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। এবিষেয়ে বিস্তারিত জানতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে জানার পরই বিস্তারিত জানা যাবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft