মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
জাতীয়
বেগম জিয়ার মুক্তি দেশের প্রতিটা মানুষের প্রত্যাশা : আমির খসরু
কাগজ ডেস্ক :
Published : Monday, 4 November, 2019 at 8:23 PM
বেগম জিয়ার মুক্তি দেশের প্রতিটা মানুষের প্রত্যাশা : আমির খসরুবিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি চাচ্ছে না এমন কোন নাগরিক নাই। আর বেগম জিয়ার মুক্তি ছাড়া এ থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব না। তিনি বলেন, বেগম জিয়ার মুক্তি দেশের প্রতিটা মানুষের প্রত্যাশা। সেই প্রত্যাশা বাস্তবায়ন করতে হলে প্রত্যেককে এক একজন তরিকুল ইসলাম হতে হবে।
সোমবার বিকেলে যশোরে বিএনপির প্রয়াত স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপি কতৃক যশোর জেলা পারিষদ মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।
মরহুম তরিকুল ইসলামের স্ত্রী যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নারগিস বেগমের সভাপতিত্বে স্বরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সাদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, মোহাম্মদ শাহজাহান, বরকতউল্লাহ বুলু, শামসুজ্জামান দুদু, চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, তথ্য সম্পাদক আজিজুল বারি হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুন্ডু, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দ দাস অপু, নির্বাহী কমিটি সদস্য সাবেরা নাজমুল মুন্নি, তাতি দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।
তরিকুল ইসলামের স্মতিচারণ করে খসরু বলেন, স্পষ্টবাদী হওয়া একজন রাজনীতিবিদের জন্য খুব কঠিন। কারণ একজন রাজনীতিবিদ স্পষ্টবাদী হলে তার শত্রু বাড়ে। তবে তিনি এসবের তোয়াক্কা করতেন না। মরহুম তরিকুল ইসলাম এই গুণের অধিকারি ছিলেন। এর চাইতে বড় গুণ মানুষের হতে পারে না। তিনি বলেন, মানুষিকভাবে বিএনপিকে এগিয়ে নিতে হলে বিত্তের দুর্বিত্তায়নমূলক রাজনীতি পরিহার করে তরিকুল ইসলামের পথে হাটতে হবে।
বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের মধ্যে যে গণতান্ত্রিক প্রক্রিয়া চালু করেছেন, তাকে স্বাগত জানিয়ে তার এ উদ্যোগকে এগিয়ে নিয়ে যেতে হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft