শুক্রবার, ১০ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নতুন সড়ক আইন
গোদাগাড়ীতে পুলিশের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 8 November, 2019 at 6:30 PM
গোদাগাড়ীতে পুলিশের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণনতুন সড়ক পরিবহন আইন-২০১৮ এর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গোদাগাড়ী শহিদ ফিরোজ চত্বর সহ পৌর এলকার বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়েছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার , গোদাগাড়ী সার্কেল জনাব মোঃ আবদুল রাজ্জাক খানের নেতৃত্বে পুলিশের একটি দল।
১ নভেম্বর থেকে কার্যকর হয়েছে নতুন সড়ক আইন। কিন্তু পুরো প্রস্তুতি না থাকায় প্রথম দিন থেকে তা বাস্তবায়ন করতে পারেনি ট্রাফিক বিভাগ। সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশ অনুযায়ী প্রথম সপ্তাহে নতুন আইনে মামলা হবে না।
প্রথম সপ্তাহে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে প্রশাসন। সচেতনতা বৃদ্ধি করার জন্য চালক, পথচারি, পরিবহন শ্রমিক ও নেতাদের মাঝে লিফলেট বিতরণ, আইনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও প্রচারণা চালান গোদাগাড়ী থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ। পরিবহণ শ্রমিক,নেতা ও সংশ্লিষ্টদের নিয়েও সচেতনতা মূলক নিয়মিত বৈঠক করছেন।
বৃহস্পতি সকাল ১১ টায় গোদাগাড়ী শহিদ ফিরোজ চত্বর বাসস্ট্যান্ডে, রাস্তায় দাঁড়িয়ে বাসের চালকদের সাথে কথা বলছেন ট্রাফিক পুলিশের কর্মকর্তারা। সেই সাথে চালকদের সড়কে সচেতনতামূলক লিফলেট প্রদান করেন। বিভিন্ন বাসে উঠে যাত্রীদের সচেতন হতে বিভিন্ন দিক নির্দেশনা দিতে দেখা গেছে। মটরবাইক চালক, মাইক্রোবাস, মিনিবাস, চালকদের থামিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও সচেতন থাকতে বিভিন্ন পরামর্শ দেন।
মোটর সাইকেল আরোহীদের হেলমেট ছাড়া গাড়ি না চালানোর ব্যাপারে সতর্ক করেন জনাব মোঃ আবদুল রাজ্জাক সিনিয়র সহকারী পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেল রাজশাহী ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft