সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় বুলবুলের প্রভাব : বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত
স্টাফ রিপোর্টার চৌগাছা (যশোর) :
Published : Saturday, 9 November, 2019 at 8:37 PM
চৌগাছায় বুলবুলের প্রভাব : বৃষ্টিতে জনজীবন বিপর্যস্তঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে যশোরের চৌগাছায় মুষলধারে বৃষ্টিপাত হচ্ছে। শুক্রবার দুপুর থেকে শুরু হওয়া এই বৃষ্টিপাত শনিবার সারা দিনই অব্যহত। বৃষ্টিপাতের সাথে বয়ে যাচ্ছে দমকা হাওয়া। দিনভর গুড়িগুড়ি বৃষ্টিপাতের কারনে সকাল থেকে মানুষ অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইওে বের হয়নি। ফলে চৌগাছা প্রধান বাজরটি জনশুন্য হয়ে পড়ে। বাজারে যে সব ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেন তারা সারা দিনই অলস সময় পার করেছেন।
গার্মেন্টস ব্যবসায়ী হসেন আলী জানান, বৃষ্টিকে উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেছিলাম। কিন্তু গুড়গুড়ি বৃষ্ট্রিতে ক্রেতা সাধারণ বাজারে অসেনি। মুষলধারে বৃষ্টিপাতের কারনে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষের কষ্ট বেড়ে গেছে। কোন কাজ না পেয়ে তারা হতাশা নিয়ে বাড়িতে ফিরতে দেখা গেছে।
ভ্যান চালক আব্দুর রশিদ বলেন, একাধারে বৃষ্টিপাতের কারনে কোন ভাড়া হয়নি। দিনশেষে খালি হাতেই বাড়িতে ফিরতে হচ্ছে। রং মিস্ত্রি আঃ কুদ্দুস জানান, দিন হাজিরায় রং এর কাজ করি। বৃষ্টিপাতের ফলে কাজ না হওয়ায় বাড়িতে চলে যেতে হচ্ছে।  
এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের কারনে বৃষ্টিপাতের সাথে বয়ে যাচ্ছে দমকা হাওয়া। একদিকে বৃষ্টি অন্যদিকে দমকা হাওয়ার কারনে উঠতি ফসলের ক্ষতির আশংকা করছেন চাষিরা। বিশেষ করে মাঠে বিঘার পর বিঘা পাকা ধান, কলাই, মাচায় চাষ করা পটল, উচ্ছে, লাউসহ বিভিন্ন ধরনের সবজি ব্যাপক ক্ষতি হবে বলে কৃষক আশংকা করছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft