বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
ঐশ্বরিয়ার জন্য শাহরুখকে চড় মারতে চেয়েছিলেন জয়া
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 10 November, 2019 at 6:28 AM
ঐশ্বরিয়ার জন্য শাহরুখকে চড় মারতে চেয়েছিলেন জয়াহঠাৎ করেই আলোচনায় এলো পুরনো এক খবর। ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে কোনো একটা অনুষ্ঠানে নাকি বলিউড বাদশা শাহরুখ খানের ওপর বিরক্ত হয়েছিলেন জয়া বচ্চন। শুধু তাই নয়, খানকে চড়ও মারতে চেয়েছিলেন অমিতাভ বচ্চনের স্ত্রী।
বদরাগি বা বাজে মেজাজের তারকা হিসেবে জয়া বচ্চনের পরিচয়টা নতুন করে করিয়ে দেয়ার কিছু নেই। বি টাউনে তার নাম উচ্চারিত হলে সবাই চুপ হয়ে যান। কেউ তার সাত পাঁচে যেতে রাজি নন। সবসময়ই রাগের মেজাজে থাকেন বলেও তাকে নিয়ে মজা করা হয়।
সেই জয়া একবার ক্ষেপে গিয়েছিলেন শাহরুখের ওপর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজ মুখেই স্বীকার করেছেন অভিনেত্রী।
কিন্তু কেন চড় মারতে চেয়েছিলেন শাহরুখকে? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ২০০৮ সালে ক্যাটরিনার জন্মদিনের পার্টি ছিলো। সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়ার ছেলের বউয়ের সাবেক প্রেমিক সালমান খান ও অভিনেতা শাহরুখ খান। অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে আজেবাজে মন্তব্য করেছিলেন শাহরুখ।
এ প্রসঙ্গে জয়া বচ্চন বলেন, ‘অনুষ্ঠানটি যদি তখন আমার বাড়িতে হতো তাহলে আমি শাহরুখকে চড় মারতাম। ঠিক যেমনটা আমি আমার ছেলের ক্ষেত্রেও করতাম। পুরুষ সবসময় নারীকে সম্মান করবে এটাই আশা করি আমরা। যদিও শাহরুখ সেটা করে বরাবরই। তবে ওইদিন সে বেশি মজা করে ফেলেছিলো।’
যোগ করে জয়া বচ্চন আরও বলেন, ‘তবে বিষয়টি নিয়ে শাহরুখ খানের সঙ্গে আলোচনা করার সুযোগ পাচ্ছিলাম না। একটা সময় সেটি ঠিকই পেয়ে যাই। কিন্তু খুব বেশি কিছু বলতে পারিনি তাকে। কারণ ওকে আমি খুব পছন্দ করি। বচ্চন বাড়িতে শাহরুখ সবসময়ই পুত্রের মতো। ওর প্রতি আমার ও আমাদের পরিবারের সবার দুর্বলতা আছে।’
প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে অভিনয় করেছেন জয়া বচ্চন। সেখানে মা-পুত্রের ভূমিকায় দুজনের অভিনয় জয় করে নিয়েছে কোটি কোটি দর্শকের মন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft