মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শৈলকুপায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
কাগজ ডেস্ক :
Published : Saturday, 16 November, 2019 at 7:32 PM
শৈলকুপায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগঝিনাইদহের শৈলকুপার গাবলা গ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে।
শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। পরে বাড়ির পাশ্ববর্তি একটি ধান ক্ষেত থেকে মেয়েটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ দিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত ধর্ষক রিফাত (১৭)। সে ওই গ্রামের রুহুল মোল্লার ছেলে।
ধর্ষণের শিকার শিক্ষার্থী জানায়, আব্বুকে ডাকতে পাশের বাড়িতে যাচ্ছিলাম। সে সময় আমাদের গ্রামের রিফাতসহ তিনজন আমার মুখ বেধে পাশের মাঠে নিয়ে খারাপ কাজ করে। মুখ বাধা থাকায় রিফাত ছাড়া বাকি দু-জনকে চিনতে পারিনি।
মেয়েটির বাবা জানান, রাতে বাড়িতে গিয়ে দেখি মেয়ে ঘরে নেই। এরপর সবাই মিলে খুজতে থাকি। পরে বাড়ির পাশের একটি কলা ক্ষেতে মেয়েটির কাপড় পড়ে থাতে দেখে গ্রামের অন্যান্য লোকদের নিয়ে অনেক খোঁজাখুজির পর ধান ক্ষেতে মুখ বাধা অবস্থায় তাকে পায়। এরপর সবাই মিলে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করি। যারা আমার মেয়ের এতো বড় ক্ষতি করলো আমরা তাদের কঠোর শাস্তি চাই।
ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: নাইম সিদ্দিকী জনান, মেয়েটি ধর্ষণ কেস নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার সুয়াব সংগ্রহ করা হয়েছে। অন্যান্য পরীক্ষা শেষে বলা যাবে প্রকৃতই সে ধর্ষণ হয়েছে কিনা এবং তার কতটুকু ক্ষতি হয়েছে।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মহসিন হোসেন জানান, ভাটই মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। ধর্ষক রিফাতসহ তার সহযোগিরা পলাতক রয়েছে। চেষ্টা করছি তাদের আটক করতে। তবে এ ঘটনায় এখনও থানায় কোন মামলা দায়ের করা হয়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft