শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
পেঁয়াজ নিয়ে জনগণকে ধোঁকা দিচ্ছে সরকার : অলি
কাগজ ডেস্ক :
Published : Saturday, 16 November, 2019 at 7:36 PM
পেঁয়াজ নিয়ে জনগণকে ধোঁকা দিচ্ছে সরকার : অলি পেঁয়াজের দাম মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পেলেও সরকার এর ব্যর্থতার দায় স্বীকার করছে না বলে অভিযোগ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ।
শনিবার (১৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এলডিপির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দীন রাজ্জাকের স্বাক্ষর করা প্রেস বিবৃতিতে এই অভিযোগ জানিয়েছেন দলের সভাপতি।
অলি আহমদ বলেন, পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হলেও এর দায় স্বীকার করছে না তারা। বরং মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে।
তিনি বলেন, পেঁয়াজের জন্য দেশের ১৮ কোটি মানুষ আর্তনাদ করছে। খাওয়ার বদলে মানুষ এখন পেঁয়াজ দিয়ে গলার মালা বানাচ্ছে।
এলডিপি সভাপতি বলেন, গত কয়েক মাস ধরে প্রতিদিন কিছু না কিছু ঘটনা ঘটছে। কখনো ব্যাংকের টাকা লুট হচ্ছে, কখনো শেয়ার বাজারের টাকা লুট হচ্ছে, ঋণখেলাপির সংখ্যা দিন দিন বাড়ছে। ধর্ষণ ও মাদকের আগ্রাসন তো আছেই। এর সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছে রেল ও সড়কপথের দুর্ঘটনা। এতে করে মারা যাচ্ছে শত শত লোক।
তিনি বলেন, ‘বিএনপির আমলে সারের সামান্য সংকটে আওয়ামী লীগ সরকার পতনের আন্দোলন করেছিল। আজ জনগণের নির্বাচিত সরকার থাকলে দেশে এ ধরনের সমস্যা সৃষ্টি হতো না। এ দেশের মানুষ খুবই ভালো, এত কষ্ট পাওয়ার পরও নীরবে ঘরে বসে আছে। তবে সবসময় যে এভাবে ঘরে বসে থাকবে এর নিশ্চয়তা নেই। কারণ এ দেশের জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।’
অলি আহমদ বলেন, আওয়ামী লীগ সরকারের উচিত পদত্যাগ করে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করা। এতে সুশাসন প্রতিষ্ঠাসহ জনগণ মুক্তি পাবে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft