বুধবার, ০১ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীতে প্রায় ৩২ লাখ টাকার মাদক জব্দ, আটক ২ জন
রাজশাহী ব্যুরো :
Published : Monday, 18 November, 2019 at 5:23 PM
রাজশাহীতে প্রায় ৩২ লাখ টাকার মাদক জব্দ, আটক ২ জনরাজশাহী সীমান্ত থেকে প্রায় ৩২ লাখ টাকার মাদকদ্রব্য জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তিনটি অভিযানে বিজিবি এসব উদ্ধার করে। এর মধ্যে দুটি অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার ভোররাতে বিজিবির বাঘার মীরগঞ্জ সীমান্ত ফাঁড়ির একটি দল উপজেলার হরিরামপুর পদ্মার চরে অভিযান চালায়। এ সময় প্রায় ১২ লাখ ৭৭ হাজার টাকার ৩ হাজার ৯২৫ পিস ইয়াবা বড়িসহ মিনারুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি বাঘার আলাইপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তার কাছ থেকে ইঞ্জিনসহ একটি নৌকাও জব্দ করা হয়েছে। এ অভিযানের সময় মহজনপাড়া আলাইপুর গ্রামের আজিজার ফাটার ছেলে মাদক ব্যবসায়ী ভোলা মিয়া (৪০) পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তবে ভোলা ও মিনারুলের বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে রোববার দিবাগত রাত ২টার দিকে বিজিবির পদ্মার চর সীমান্ত ফাঁড়ির একটি দল রাজশাহীর কাটাখালি থানার টাংগন গরুর ঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় প্রায় সাড়ে ১৮ লাখ টাকা মূল্যের সাড়ে ৩ হাজার পিস ইয়াবা বড়িসহ মো রিয়াজ (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তিনি নগরীর উপকণ্ঠ শাহাপুর এলাকার রমজান আলীর ছেলে। রিয়াজের কাছ থেকে একটি মাহিন্দ্রা ট্রাক্টরও জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধেও মামলা করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিজিবির শাহাপুর সীমান্ত ফাঁড়ির একটি দল কাটাখালি থানার মধ্যচরে অভিযান চালায়। এ সময় চোরাচালানিরা ১৫৩ বোতল ফেনসিডিল ভর্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা সেগুলো জব্দ করে আনেন। উদ্ধার করা ফেনসিডিলের মূল্য আনুমানিক ৬১ হাজার টাকা। রাজশাহী সীমান্ত থেকে প্রায় ৩২ লাখ টাকার মাদকদ্রব্য জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবি অধিনায়ক জানান, উদ্ধার করা ফেনসিডিল ও ইয়াবা বিজিবির ব্যাটালিয়ন সদর দপ্তরের সিজার স্টোরে জমা করা হয়েছে। প্রচলিত নিয়ম অনুযায়ী পরবর্তীতে সেগুলো জনসম্মুখে ধ্বংস করা হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft