সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
পলাশবাড়ীতে গৃহবধূকে হত্যা করে স্বামী শাশুড়ী জাসহ চম্পট : শশুর আটক
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Tuesday, 19 November, 2019 at 3:00 PM
পলাশবাড়ীতে গৃহবধূকে হত্যা করে স্বামী শাশুড়ী জাসহ চম্পট : শশুর আটকগাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার সিঁধনগ্রাম থেকে এক সন্তানের জননী বিউটি বেগম নামের এক গৃহবধুর লাশ ১৯ নভেম্বর মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী সিধঁন গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে মামুন মিয়া, তার মা ও ভাই, ভাই বউ এবং নিহত গৃহবধূর এক বছর বয়সি শিশু সন্তান কে নিয়ে পালিয়েছে। স্থানীয়দের ধারণা স্বামী মামুন মিয়া ও তার ভাই বউয়ের পরকীয় বলি হলো গৃহবধূ বিউটি বেগম। নিহত গৃহবধূর পিতার পরিবারের দাবী হত্যা করে পালিয়েছে মামুন মিয়া ও তার পরিবার।
এদিকে নিহত গৃহবধূর স্বামীর বাড়ীর প্রতিবেশী শফিরুল নামে এক প্রতিবেশী এ ঘটনাটি আত্মহত্যা করেছে মর্মে দাবী করলে উত্তেজিত জনতা শাফিরুল কে গণধোলাই দেওয়া শুরু করলে পরে শাফিরুল কে স্বামী মামুনের সহযোগী হিসাবে দাবী করে উত্তেজিত জনতা। পরে উপস্থিত পুলিশ সদস্যরা শাফিরুল কে গণধোলাইয়ের হাত থেকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর আ:মজিদ সরকার কে আটক করে পুলিশ।
শশুর কে আটকের খবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft