রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
বিনোদন সংবাদ
শাকিব খানের কাছ থেকে কোনও শুভেচ্ছাবার্তা পাইনি : বুবলী
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 4:22 PM
শাকিব খানের কাছ থেকে কোনও শুভেচ্ছাবার্তা পাইনি : বুবলীসুপারস্টার শাকিব খানের সঙ্গে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় হাতেখড়ি চিত্রনায়িকা শবনম বুবলীর। এর পর থেকে যে কটি ছবি করেছেন তার সবকটিতে বুবলীর নায়ক শাকিব। মোট ১১টি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে ঢালিউডের এ জুটিকে। নানা সময় শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জনও শোনা গেছে। তবে বরাবরই তারা বিষয়টি উড়িয়ে দিয়েছেন।
বুধবার (২০ নভেম্বর) বুবলীর জন্মদিন। রাত ১২টায় পরিবারের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন শুরু করেন এই তারকা। ভক্ত, সিনেমা ইন্ডাস্ট্রি বন্ধু কিংবা পরিচিত অনেকের কাছ থেকে প্রচুর শুভেচ্ছা পাচ্ছেন তিনি। তবে দুপুর পর্যন্ত তার ১১ সিনেমার নায়ক শাকিব খান তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি।
দুপুরে গণমাধ্যমকে বুবলী বলেন, এখন পর্যন্ত ওনার (শাকিব খান) কাছ থেকে কোনও শুভেচ্ছাবার্তা পাইনি। তবে প্রতিটি বিশেষ দিনে, ঈদে বা জন্মদিনে আমাকে তিনি শুভেচ্ছা জানান। দিন তো এখনও বাকি আছে, পরে হয়তো জানাবেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিশেষ দিনগুলোতে অনেকে থাকে যারা মনে রাখেন বা সারপ্রাইজ দেন, আসলে উনি (শাকিব খান) তেমন না। একেক জনের তো একেক রকম বৈশিষ্ট্য থাকে, তবে সবসময় বিশেষ দিনগুলোতে তিনি আমাকে শুভকামনা জানান।
প্রথমবারের মতো শাকিব খান ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ সিনেমায় তিনি নায়ক হিসেবে পাচ্ছেন চিত্রনায়ক নিরবকে।
এ প্রসঙ্গে বুবলী বলেন, আমি শুরু থেকেই বলেছি ভালো এবং মনের মতো কাজ হলে যেকোনও নায়কের বিপরীতে আমি অভিনয় করতে প্রস্তুত। ‘ক্যাসিনো’র সবকিছু পছন্দ হয়েছে বলে এর সঙ্গে যুক্ত হয়েছি। ভবিষ্যতেও অন্য নায়কদের সঙ্গে কাজ করতে আমার সমস্যা নেই।
চিত্রনায়িকা বুবলীর জন্ম ঢাকাতে। তার বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একজন সঙ্গীতশিল্পী। মেজো বোন শারমিন সুইটি টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন।
শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেনস কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। সিনেমায় আসার আগে সংবাদ পাঠিকা হিসেবে অনেকদিন কাজ করেছেন বুবলী। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft