শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
ওপার বাংলা
পশ্চিমবঙ্গের বিজেপি প্রার্থীকে লাথি মেরে গর্তে ফেলে দিল
কাগজ ডেস্ক :
Published : Monday, 25 November, 2019 at 7:36 PM
পশ্চিমবঙ্গের বিজেপি প্রার্থীকে লাথি মেরে গর্তে ফেলে দিলভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার করিমপুরের পিপুলখোলা অঞ্চল বিধানসভার উপনির্বাচনকে কেন্দ্র করে রীতিমতো রণক্ষেত্র হয়ে উঠেছে। অসভ্যতার চরম নিদর্শন দেখা গেল তৃণমূল আশ্রিত কর্মী-সমর্থকদের মধ্যে।
লাথি মেরে ঠেলে ফেলে দেওয়া হলো বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে। আর পুরো ঘটনাটাই ঘটল রাজ্য পুলিশ ও কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর সামনে।
এ ব্যাপারে জয়প্রকাশ মজুমদার জানান, এই ঘটনাতেই পরিষ্কার যে এ রাজ্যে গণতন্ত্র বলে আর কিছু নেই। তার অভিযোগ ভোটে কারচুপির জন্যই তৃণমূলের ভুয়া ভোটাররা এখানে জমায়েত করেছিল। তবে আমাকে ঠেলে ফেলে দিলেও আমার চরিত্র হরণ করতে পারবে না। আমি প্রতিটি বুথেই নজরদারি চালিয়ে যাবো। আমি নির্বাচনের কাছে ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছি।’
সোমবার (২৫ নভেম্বর) রাজ্যটির তিনটি বিধানসভা আসনে উপনির্বাচন। এগুলো হল নদীয়া জেলার করিমপুর, উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এবং পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর সদর বিধানসভা কেন্দ্র। সকাল ৮ থেকে শুরু হয় ভোটগ্রহণ পর্ব। চলবে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। কিন্তু ভোট শুরুর কিছু পর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে করিমপুর।
এই বিধানসভা কেন্দ্রের অন্তর্গত পিপুলখোলায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সামনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে রাস্তায় ফেলে দিয়ে চড় ও ঘুষি মারা হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থীর অভিযোগ তৃণমূল আশ্রিত দুবৃত্তরাই হামলা চালিয়েছে। জয়প্রকাশের ওপর নিগ্রহের ঘটনায় নির্বাচন কমিশনও রিপোর্ট চেয়ে পাঠিয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft