শুক্রবার, ২৯ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পেঁয়াজ-লবণের সিন্ডিকেট ভেঙে দেয়ার দাবিতে নড়াইলে বিক্ষোভ
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 27 November, 2019 at 7:52 PM
পেঁয়াজ-লবণের সিন্ডিকেট ভেঙে দেয়ার দাবিতে নড়াইলে বিক্ষোভপেঁয়াজ-লবণের দাম নিয়ন্ত্রণ ও সিন্ডিকেট ভেঙে দেয়ার দাবিতে নড়াইলে বিক্ষোভ র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় কৃষক সমিতি নড়াইল শাখার আয়োজনে বুধবার বেলা ১১টায় শহরের শিল্পকলা একাডেমি থেকে বিক্ষোভ র‍্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার শিল্পকলায় এসে শেষ হয়। পরে সেখানে কর্মিসভা করে সংগঠনটি।
জেলা কমিটির সভাপতি পবিত্র দাস হারানের সভাপতিত্বে শিল্পকলা অডিটরিয়ামে আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও পলিটব্যুরো সদস্য কমরেড আমিননুল ইসলাম (গোলাপ)। এতে প্রধান বক্তা ছিলেন নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি কমরেড অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা ওয়ার্কাস পাটির সভাপতি গিয়াস ভূইয়া, সাধারণ সম্পাদক দেওয়ান আল্লামাতুজ্জামান হারুন, জেলা ওয়ার্কস পার্টির সদস্য নওরোজ মোল্যা, সুবোধ বিশ্বাস, মোল্যা শাহাদাত হোসেন, পৌর যুবমৈত্রী নেতা মাহমুদুল হাসান সাইফুল্লাহ প্রমুখ।
এ সময় বক্তারা পেঁয়াজ ও লবণের দাম নিয়ন্ত্রণ এবং সিন্ডিকেট ভেঙে দেয়ার দাবি জানান। এছাড়া ধান, পাটসহ কৃষি পণ্যের লাভজনক মূল্য প্রদান, ভূমি সংস্কার, ভূমিহীনদের মাঝে খাস জমি বণ্টন এবং ষাট ঊর্ধ্ব কৃষক, ক্ষেতমুজুর ও শ্রমিকদের পেনশনের ব্যাবস্থা করার দাবি জানান তারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft