বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ছাত্রলীগের দুই কর্মী নিহত
সাতক্ষীরা প্রতিনিধি :
Published : Saturday, 30 November, 2019 at 8:59 PM
সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ছাত্রলীগের দুই কর্মী নিহতসাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন।
শনিবার (৩০ নভেম্বর) ভোর রাতে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামালনগর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম (৩৮)। তারা দুইজন ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল হক জানান, সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের একটি মামলায় শুক্রবার কালিগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
এরপর ওই দুই ছিনতাইকারীদের নিয়ে অস্ত্র উদ্ধারে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামাননগর এলাকায় গেলে তাদের সহযোগী অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তাদের সহযোগীরা পিছু হটলে পুলিশ সেখান থেকে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী দ্বীপ ও সাইফুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।
এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft