শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০
সারাদেশ
দিনাজপুরে জ্বালানি তেল উত্তোলন-বিপণন বন্ধ
দিনাজপুর সংবাদদাতা :
Published : Sunday, 1 December, 2019 at 2:53 PM
দিনাজপুরে জ্বালানি তেল উত্তোলন-বিপণন বন্ধপেট্রোল পাম্পে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু হওয়ায় বন্ধ রয়েছে দিনাজপুরের পাম্পে জ্বালানি তেল উত্তোলন, বিপণন ও পরিবহন।
রবিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে দিনাজপুরে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।
জানা যায়, জ্বালানি তেল বিক্রির প্রচলিত কমিশন কমপক্ষে সাড়ে ৭ শতাংশ নির্ধারণ, পেট্রোল পাম্পের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের এবং পরিবেশ অধিদপ্তরের লাইসেন্স বাতিল, ট্যাঙ্কলরির ভাড়া বৃদ্ধি, ট্যাঙ্কলরির চলাচলের পুলিশি হয়রানি বন্ধসহ বিভিন্ন জেলায় ট্যাঙ্কলরি থেকে জোরপূর্বক পৌরসভার চাঁদা গ্রহণ বন্ধসহ ১৫ দফা দাবিতে আজ রবিবার এ ধর্মঘট শুরু হয়।
অনির্দিষ্টকালের এই কর্মবিরতির ফলে দিনাজপুরে তেল উত্তোলন, বিপণন ও পরিবহন বন্ধ রয়েছে। ফলে উত্তরাঞ্চলের ৮টি জেলার তেল সরবরাহকারী কেন্দ্র দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ের তেল হেড ডিপো থেকে তেল নিয়ে যাচ্ছে না কোনো ট্যাঙ্কলরি। এছাড়াও জ্বালানি তেল বিক্রির প্রতিটি পাম্প বন্ধ রয়েছে।
বাংলাদেশ পেট্রোল পাম্প ও ট্যাঙ্কলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ১৫ দফা দাবিতে দিনাজপুরসহ রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগে আজ থেকে অনির্দিষ্টকালের এই কর্মবিরতির ডাক দেয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft