রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
স্ত্রীর মামলায় পুলিশ সার্জেন্ট কারাগারে
জয়পুরহাট সংবাদদাতা :
Published : Monday, 2 December, 2019 at 8:15 PM
স্ত্রীর মামলায় পুলিশ সার্জেন্ট কারাগারেস্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় তরিকুল ইসলাম নামে এক পুলিশ সার্জেন্টকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (২ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নাহিদ আখতার জুলিয়েট এ আদেশ দেন। তিনি বগুড়ায় কর্মরত ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নাজিরপাড়া এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে তরিকুল ইসলামের সঙ্গে গত ১৪ আগস্ট একই উপজেলার নিশ্চিতা বাজার এলাকার গোলাম মোস্তফার মেয়ে মায়া আকতার নিশির বিয়ে হয়। কিন্তু সংশ্লিষ্ট বিভাগের অনুমতি না থাকার অজুহাতে রেজিস্ট্রি ছাড়াই ইসলামী শরিয়াহ্ মতে সেই বিয়ে সম্পন্ন হয়।
এদিকে বিয়ের পর থেকেই তরিকুল বিভিন্নভাবে যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতে থাকে। এরই একপর্যায়ে গত ১১ নভেম্বর ৬ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ের রেজিস্ট্রি করা হয়। এর কিছুদিন পরই তরিকুল ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু মায়ার পরিবার এতে অপারগতা প্রকাশ করে। এ কারণে মায়াকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন তরিকুল।
এমন অভিযোগে গত ১৪ নভেম্বর মায়া আকতার বাদী হয়ে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। এরপর আদালতে জামিন আবেদন করেন তরিকুল। আদালত আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন-সংক্রান্ত রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft