শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
হাইব্রীডে ভরে গেছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষধ
রাজশাহী ব্যুরো :
Published : Monday, 2 December, 2019 at 9:03 PM
হাইব্রীডে ভরে গেছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষধরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আঁশির দশকের ছাত্রমৈত্রির সভাপতি ছিলেন প্রকৌশলী আশিক রহমান পরবর্তীতে তিনি বিএনপির রাজনীতির সাথে যুক্ত হন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু প্রকোশলী পরিষধের সাধারন সম্পাদক। রুয়েট শাখা ছাএলীগের সভাপতি জনাব নাঈম রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার জানামতে জনাব আশিক রহমান আওয়ামীলীগ ও ছাএলীগের কোন কর্মকান্ডের সাথে কোনরূপ জড়িত ছিলেন না। তিনি আরো বলেন, জনাব আশিক রহমান কখনও বঙ্গবন্ধু প্রকেীশলী পরিষধের সদস্য ছিলেন বলে আমার জানা নেই। তিনি যেনো কোন অদৃশ্য শক্তির ছায়ায় বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষধের সাধারন সম্পাদক নির্বাচিত হন। নাঈম রহমান আরো বলেন, প্রকৌশলী আশিক রহমানের কাছে ছাত্রলীগ সংগঠনের কোন মূল্যই নেই। বিভিন্ন প্রকৌশলী পরিষধের কর্মকান্ডে ছাত্রলীগের নেতা-কর্মীদের তিনি হেয় করেন।
এছাড়াও সে সময় করা ছাত্র নেতা জনাব কামরুল হাসান বলেন, তাদের সময় রুয়েট শাখা ছাত্রমৈত্রীর সভাপতি ছিলেন তিনি কখনও ছাত্রলীগের কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন না
কামরুল হাসান আরো বলেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষধের সাধারন সম্পাদক আশিক রহমান নির্বাচিত হয়েছেন অর্থ লেনদেনের মাধ্যমে। কেননা আওয়ামীলীগ ছাত্রলীগের দূর সময়ে যারা ছিলো তারা না হয়ে কেনো আশিক রহমান অন্য দলের হয়েও হঠাৎ করে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষধের সাধারন সম্পাদকের মতো একটি গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পান।
এছাড়াও তার বিরুদ্ধে আরো অভিযোগ আছে যে, গত ২৯/১১/২০১৯ ইং তারিখে প্রকৌশলী পরিষধের সভায় জনাব আশিক রহমান বিএনপির শ্লোগান দেন। তিনি জননেত্রী শেখ হাসিনা না বলে দেশ নেত্রী বলে সভা শুরু করেন। এই বিষয়ে উপস্থিত প্রকৌশলীরা প্রতিবাদ করলে তিনি বলেন মুখ ফসকে বেরিয়ে গেছে।
এই সকল অভিযোগ সম্বন্ধে মুঠোফোনে জনাব আশিক রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই সকল অভিযোগ অসত্য। তিনি ও তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
এতো অভিযোগ থাকার পরও তিনি কিভাবে সাধারন সম্পাদক নির্বাচিত হন এই বিষয়ে কেন্দ্রিয় নেতাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সভাপতি জনাব হাবিবুর রহমান বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft