শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
সন্তানদের থেকেও টাকার হিসাব নেন কাজল
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 3 December, 2019 at 6:16 AM
সন্তানদের থেকেও টাকার হিসাব নেন কাজলনামি-দামি ব্র্যান্ডের পোশাক, ব্যাগ ও জুতা পরার কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে এসে থাকেন তারকারা। কিন্তু এসব বিলাসিতার ক্ষেত্রে নাকি খুব হিসাব-নিকাশ করে চলেন কাজল। বলিউডের এই অভিনেত্রী এতোটাই হিসাবী যে, বাড়িতে পরার জন্য সবসময় রাবারের চাপ্পল ব্যবহার করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কাজল।
অভিনেত্রী শ্রুতি হাসানের সঙ্গে একটি শর্টফিল্মে কাজ করছেন কাজল। আর সেসময় নাকি শ্রুতির পায়ে একটি ফুটওয়ার দেখে তার প্রশংসা করেন বলিউডের এই অভিনেত্রী। এরপরই হেসে কাজল বলেন, “আমি শ্রুতির ফুটওয়ারের এতো প্রশংসা করলাম কিন্তু তিনি আমার রাবারের চাপ্পলের দিকে তাকালোও না।”
ছেলে-মেয়ে ও স্বামীর সঙ্গে কাজল
অযথা অর্থ খরচ করা মোটেও পছন্দ না কাজলের। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি বলবো না যে, আমি কৃপণ। কিন্তু আমি টাকা খরচ করার ক্ষেত্রে খুব সতর্ক থাকি।”
শুধু নিজের ক্ষেত্রেই নয়, ছেলে-মেয়েদের কাছ থেকেও টাকার হিসাব নেন তিনি। এ প্রসঙ্গে কাজলের ভাষ্য, “আমার সন্তানরা যখন বাহিরে যায় তাদের আমি সবসময় হিসাব করে চলতে বলি। এর জন্য অবশ্য মাঝে মধ্যে তারা কিছুটা রাগও হয়ে যায়। কিন্তু কিছু করার নেই কারণ তাদের টাকার ভ্যালু সম্পর্কে বোঝানো খুব প্রয়োজন।”
কাজল
নাইসা-যুগ যখনই বাহিরে বের হয় তখনই তাদের পাপারাজ্জিরা ঘিরে রাখে এতে করে তারা কি বিরক্ত হয়? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, “আমি তাদের বলেছি তোমার বাবা-মায়ের পেশার কারণে এমনটি হয়। তাই তোমাদের এটি মেনে নিতেই হবে।”
কাজল বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিংর’ ছবির কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে। তাদের পাশাপাশি আরও রয়েছেন সাইফ আলি খান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft