শুক্রবার, ২৯ মে, ২০২০
ক্রীড়া সংবাদ
বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান
কাছ থেকে দেখতে গুনতে হবে ১০ হাজার টাকা
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 6 December, 2019 at 4:44 PM
কাছ থেকে দেখতে গুনতে হবে ১০ হাজার টাকাবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের উচ্চমূল্য নিয়ে এরইমধ্যে ক্রিকেটপ্রেমীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন এত টাকা দিয়ে কিভাবে টিকিট কিনবো। কারো মুখে টিকিট পাওয়া নিয়েও শঙ্কা। আবার কেউ কেউ বলছেন দামটা বেশিই হয়ে গেছে। আসলে কি তাই? তবে এটা সত্য, কাছ থেকে বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান দেখতে চাইলে আপনাকেও গুনতে হবে ১০ হাজার টাকা। তাও টিকিট পাবেন কি-না হলফ করে বলা মুশকিল।
ভিন্ন আঙ্গিকে এবার উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজন করেছে বিসিবি। আগের দুই বছর শুরুটা ছিল সাদামাটা। সেই বৃত্ত ভেঙে বঙ্গবন্ধু বিপিএলে শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান। এ উপলক্ষে শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল থেকে টিকিট বিক্রিও শুরু হয়েছে।
যেখানে থাকছে তিন ক্যাটাগরির টিকিট। ক্লাব হাউজের টিকিটের মূল্য ১ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা। সালমান খান, ক্যাটরিনা কাইফদের পারফরম্যান্স কাছ থেকে দেখতে চাইলে পেতে হবে মাঠের মাঝখানে বসার টিকিট। সেই টিকিটের জন্য খরচ করতে হবে ১০ হাজার টাকা।
টিকিট পাবেন মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইট সংলগ্ন টিকিট বুথ ও মিরপুর ১০ নম্বরে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল ৯.৩০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে মিলবে এই টিকিট।
এবার উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, গান শোনাবেন সনু নিগাম ও কৈলাস খের। বাংলাদেশ থেকে জেমস, মমতাজের নাম নিশ্চিত করেছে বিসিবি। পাশাপাশি বিসিবি প্রধান নাজমুল হাসান জানিয়েছেন, পারফর্ম করবেন বাংলাদেশের আরও অনেক শিল্পী।
৮ ডিসেম্বর উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।
এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft