রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
জাতীয়
বিএনপির দুই কান কাটা : নানক
কাগজ ডেস্ক :
Published : Friday, 6 December, 2019 at 8:35 PM
বিএনপির দুই কান কাটা : নানকবাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির দুই কান কাটা। যার এক কান কাটা সে চলে রাস্তার একধার দিয়ে। আর যার দুই কান কাটা সে লজ্জা সরমের মাথা খেয়ে চলে রাস্তার মধ্যে দিয়ে। বিএনপির নেতা বেগম খালেদা জিয়া গ্রেফতার হন দুর্নীতির দায়ে। তিনি আইনি সকল লড়াই করার পরও প্রমাণ করতে পারেননি তিনি দুর্নীতি করেননি। সেই কারণেই দুর্নীতি মামলায় তার ১৭ বছরের কারাদণ্ড হয়েছে।
শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে নানক বলেন, 'যতোই গুতাগুতি করেন, যতোই আবোল-তাবোল বলেন, প্রধান বিচারপতির এজলাসে গিয়ে হট্টগোল করেন, আর ঢাকা শহরে গাড়ি ভাংচুর করেন লাভ নেই। আইনি লড়াই ছাড়া খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা সম্ভব নয়।'
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ দবিরুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী, ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুর সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী প্রমুখ।
এর আগে সম্মেলনের আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা পরিষদের চেয়ারম্যান মুহা সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন জাহাঙ্গীর কবির নানক।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft