শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
প্রথম দিনে কত আয় করলো ‘মার্দানি-২’?
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 14 December, 2019 at 7:54 PM
প্রথম দিনে কত আয় করলো ‘মার্দানি-২’?২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘মার্দানি’ বক্স অফিসে সফল। সেই ছবির পরিচালক ছিলেন প্রদীপ সরকার। ‘মার্দানি’তে সিনিয়ার পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি। নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানীরূপী রানি মুখার্জীকে।
ফের পুলিশ সুপার শিবানীর ভূমিকায় হাজির হয়েছেন রানি। ১৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মার্দানি-২’। ছবিটির প্রযোজনা করেছেন রানির স্বামী আদিত্য চোপড়া।
সিনেমাটি ইতিমধ্যে দর্শকের মন জয় করে নিয়েছে। প্রথম দিনে বক্স অফিসে কেমন সফলতা দেখালো রানির এই সিনেমাটি? মুক্তির প্রথম দিন ১৩ ডিসেম্বর সিনেমাটির আয় হয়েছে ৩.৮০ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। শনিবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান। প্রথম দিনের আয়ের হিসেবে ‘মার্দানি’ ও ‘হিচকি’র থেকেও বেশি আয় করেছে ‘মার্দানি-২’।
সিনেমার ট্রেলারে দেখা গেছে, রাত হয়ে গিয়েছিল বেশ খানিকটাই। রাস্তায় কোনো গাড়ির দেখা মিলছিল নাই। তাই রাজস্থানের কোটায় পড়তে আসা মেয়েটা ফাঁকা রাস্তায় গাড়ি থামিয়ে লিফট চেয়েছিল। আর তারপর যা ঘটল তা পাশবিক, অমানবিক বললেও কম বলা হয়। পর দিন এক ভাঙা বাড়ির ভেতর থেকে যখন তার নিথর দেহটা বার করে নিয়ে আসা হচ্ছিল, দেখে গা শিউরে উঠবে আপনার। সারা দেহে অত্যাচারের চিহ্ন, শারীরিক পীড়ন…এক কথায় পৈশাচিক, ঘৃণ্য।
দোষীদের শাস্তির দাবিতে গর্জে ওঠে গোটা ভারত। রানি মুখোপাধ্যায় ওরফে কোটার পুলিশ সুপার শিবানী শিবাজি রাও মনে মনে সংকল্প নেন এর শেষ দেখে ছাড়বেন তিনি। সেই মতোই কাজ শুরু করে দেন শিবানী। ক্রমাগত আসতে থাকে ‘রেপ থ্রেট, থ্রেট কলস’। কিন্তু হার মানার মেয়ে যে শিবানী নন, তা তো ‘মার্দানি’তেই দেখা গিয়েছিল। চলতে থাকে ভালো মন্দের এক অসম্ভব লড়াই, দ্বন্দ্ব।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft