শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
দু'‌টির বেশি সিনেমা করবো না: নুসরাত জাহান
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 5 January, 2020 at 8:09 PM
দু'‌টির বেশি সিনেমা করবো না: নুসরাত জাহানবিয়ের পর প্রথম ছবি নিয়ে হাজির হলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় অনেক দিন ধরেই পর্দায় দেখা মিলছে না এই অভিনেত্রীর। অবশেষে দেখা দিলেন এই নায়িকা।
‘অসুর’ সিনেমা দিয়ে পশ্চিমবঙ্গের সুপারস্টার জিতের বিপরীতে ফিরেছেন নুসরাত। গত শুক্রবার (৩ জানুয়ারি) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সিনেমাটি। ‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- কলেজ পড়ুয়া এই তিনি বন্ধুর গল্প তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।
সিনেমাটির মাধ্যমে নতুন করে প্রত্যাবর্তনে নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী অরূপ বিশ্বাস, নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ ববি হাকিম থেকে সতীর্থ সাংসদ মিমি চক্রবর্তী, দীপক অধিকারী (দেব)-সহ দলের অনেকেই। সবার শুভেচ্ছা পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।
এছাড়াও নুসরাত জানান, এখন থেকে বছরে দুটির বেশি ছবি করবেন না তিনি। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে কাজ করার কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
বছরের দুটি সিনেমা’ই হবে ভিন্নধর্মী। মানসম্মত গল্প আর রুচিসম্মত চরিত্রের। এ বিষয়ে পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যমকে নুসরাত জানান, ২০২০ সালে তার দুটি সিনেমায় তার কাজ করার পরিকল্পনার রয়েছে। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার চিত্রনাট্য। সেগুলো থেকে পছন্দের গল্প পেলে কাজ করবেন, না হলে করবেন না।
নুসরাত বলেন, এখন থেকে নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। সেরা বাণিজ্যিক সিনেমায় অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি। আর চলতি বছর এমন গল্পের সিনেমায় কাজ করতে চাই, যা আগে কখনো করা হয়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft