বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০
শিক্ষা বার্তা
টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯০তম ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Saturday, 11 January, 2020 at 5:11 PM
টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯০তম ব্যাচের ৩০ বছর পূর্তি  উৎসবটাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপী পূর্ণমিলনী ও উৎসব কর্মসূচির আয়োজন করা হয়েছে। শনিবার (১১জানুয়ারি) বেলা ১১টার সময় পৌর উদ্ধানে বি.বি. বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল করিম এর সভাপত্বিতে র‌্যালি উদ্বোধন করেন পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।
পরে সেখান থেকে র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার পূণরায় পৌর-উদ্ধানে গিয়ে সবাই সমবেত হয়। পূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, প্রথম দিন শুক্রবার (১০জানুয়ারি) সকালে টাঙ্গাইল-০৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন এর উপস্থিতে এসএসসি-৯০ব্যাচের  শিক্ষার্থীরা সাবেক শিক্ষক-শিক্ষিকাকে সম্মাননা প্রদান করেন। এরপর ষষ্ঠ থেকে দশম শ্রেণীর যে সকল শিক্ষার্থীরা প্রথম স্থান অর্জন করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।
এ ছাড়া, ব্যাচ শিক্ষার্থী ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, ব্যাচ শিক্ষার্থী শফিকুর রহমান খান শফিক,ব্যাচ শিক্ষার্থী তরিকুল ইসলাম খান ঝলক,ব্যাচ শিক্ষার্থী ও সাংবাদিক অলক কুমার দাস সহ এসএসসি-৯০ ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন
শেষে দিনব্যাপী পিঠা উৎসব,পরিচিতি,রিফেল-ড্র,পারিবারিক আড্ডা,পুরুস্কার বিতরণ, ঐতিয্য বাহি খেলা লাঠি-খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft