সোমবার, ০৬ এপ্রিল, ২০২০
জাতীয়
কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ
ঢাকা অফিস :
Published : Saturday, 11 January, 2020 at 8:06 PM
কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূইয়ার ওপর হামলার অভিযোগ উঠেছে। শনিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় দক্ষিণ সিটির ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোড়ানে শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
ঘুড়ি প্রতীকে নির্বাচনে অংশ নেয়া বর্তমান কাউন্সিলর আনিসুর রহমান তার লোকজন নিয়ে হামলা করেছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই প্রার্থী।
ঘটনার বর্ণনা দিয়ে জহিরুল ইসলাম বলেন, আমি কোনো গণসংযোগ করতে যাইনি। আমি ১৫ বছর ধরে শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের চেয়ারম্যান। সেখানে একটা কাজে গিয়েছিলাম। একটা ছেলে এসে আমাকে ডাক দিল। বলল, আনিস ভাই ডাকে। আমি এগিয়ে যেতেই আনিসুর রহমানের নেতৃত্ব তারা আমার ওপর হামলা করে। আনিস নিজে ছিল। এছাড়া পিচ্চি রুবেল, কালা মাহবুব এবং রাকিবসহ কয়েকজনকে চিনতে পেরেছি। তারা আমাকে মারধর করেছে। লাঞ্ছিত করেছে। আমার পরে আমার ছেলের ওপরও হামলা করেছে। তাকে হাসপাতালে নিতে হয়েছে।
জহিরুল আরও বলেন, ঘটনার পুরো প্রমাণ আমাদের কাছে আছে। আমি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করবো, থানায় লিখিত অভিযোগ করবো। রোববার একটি প্রেসব্রিফিংও করবো।
অভিযুক্ত আনিসুর রহমান ক্ষমতাসীন দলের সমর্থনে নির্বাচনে অংশ নিয়েছেন। তিনি ওয়ার্ডটির বর্তমান কাউন্সিলর। ঘুড়ি প্রতীকে নির্বাচন করছেন তিনি।
হামলার বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও আনিসুর রহমান ফোন ধরেননি।
জানতে চাইলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, দুপুরে ধাক্কাধাক্কির একটি ঘটনা ঘটেছিল। জহিরুল ইসলামের কাছ থেকে বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই। এখন পর্যন্ত এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ করা হয়নি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft