সোমবার, ১০ আগস্ট, ২০২০
জাতীয়
আন্দোলন করতে গিয়ে কয়টা গুলি খেয়েছেন? প্রশ্ন জয়নুলের
কাগজ ডেস্ক :
Published : Saturday, 11 January, 2020 at 7:22 PM
আন্দোলন করতে গিয়ে কয়টা গুলি খেয়েছেন? প্রশ্ন জয়নুলেরবিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করতে গিয়ে কয়টা গুলি খেয়েছেন? আমরা বলছি- আন্দোলনের মাধ্যমে তাকে বের করতে হবে। অথচ আন্দোলনের কোনো কর্মসূচি নাই।
শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত ‘১/১১ প্রেক্ষাপট ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জয়নুল আবেদীন বলেন, হাজার হাজার নেতা-কর্মীদের মামলা ও গ্রেপ্তার করা হয়েছে। আমরা আইনি লড়াইয়ে করে তাদের বের করেছি। কিন্তু নেতা-কর্মীরা কেউ কি খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করে একটি গুলি খেয়েছেন? যারা বেশি বক্তব্য দেন, তারা কজন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাঠে নেমেছেন, কারাগারে গিয়েছেন?
তিনি বলেন, আমাদের আইনজীবীরা আদালতে প্রধান বিচারপতিকে ঘেরাও করে আন্দোলন করেছেন। ফেব্রুয়ারিতে আবারও খালেদা জিয়ার মুক্তির জন্য আইনি লড়াই চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি।
জাতীয়তাবাদী কর্মজীবী দলের ভারপ্রাপ্ত সভাপতি সালাহউদ্দিন খানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লাহ, বিএনপির ঢাকা মহানগর (দক্ষিণ) মহিলা দলের সভাপতি রাজিয়া আলিম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কর্মজীবী দলের সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন সরদার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft