মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
জাতীয়
সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই : তাপস
কাগজ ডেস্ক :
Published : Sunday, 12 January, 2020 at 3:10 PM
সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই : তাপসবাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জানিয়েছেন, আমরা সম্প্রীতির ও পরিবর্তনের রাজনীতি চাই। আমরা একটি সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই। রোববার (১২ জানুয়ারি) দুপুরে তৃতীয় দিনের মতো ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের শান্তিনগর বাজার এলাকায় প্রচার-প্রচারণায় নেমে তিনি এ কথা করেন।
এর আগে সকাল থেকে শান্তিনগর বাজারে মিছিল ও স্লোগানে উপস্থিত হতে থাকে আওয়ামী লীগ, যুবলীগ সহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
তাপস বলেন, আমরা বিশ্বাস করি, আমাদের ইশতেহার ও প্রতীক দেখে ভোটাররা আস্থা রাখবেন এবং তাদের মূল্যবান ভোট দেবেন। আশা করি, আপনারা নৌকা প্রতীককে জয়যুক্ত করে আমাকে মেয়র পদে কাজ করার সুযোগ করে দেবেন।
তাপস ব‌লেন, আমি আর কে মিশন রোডে নিবাচনী প্রচারণা করতে গিয়েছিলাম। আমি বিএনপির মনোনীত প্রার্থী ইশরাকের বাসায় গিয়েছি। সবার সাথে দেখা করেছি। কিন্তু সেখান থেকে চলে আসার পর আমাদের নেতাকর্মীদের উপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। এটা অত্যন্ত দুঃখজনক। আমরা সম্প্রীতির ও পরিবর্তনের রাজনীতি চাই। আমরা একটি সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই।
প্রচারণায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আওলাদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর আওয়ামী লীগ ও দলীয় অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft