বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০
জাতীয়
আচরণবিধি ভেঙে আতিকুলের সভায় এমপি সাদেক
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 14 January, 2020 at 2:55 PM
আচরণবিধি ভেঙে আতিকুলের সভায় এমপি সাদেকরাজধানী ঢাকার আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে নির্বাচনী সভায় বেলা ১১টা থেকে উপস্থিত হওয়ার কথা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের। তবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তিনি সেখানে আসেননি। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সেখানে উপস্থিত হন ঢাকা ১৩ আসনের সাংসদ সাদেক খান।
নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কোনো সাংসদ কোনো প্রার্থীর পক্ষে প্রচার চালাতে বা নির্বাচনের কোনো কাজে যুক্ত থাকতে পারবেন না।
এই বিষয়ে সাংসদ সাদেক খানকে প্রশ্ন করা হলে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, ‘আমি এমনিতেই এসেছি। একটু পরে চলে যাব। নির্বাচনী প্রচারে অংশ নেব না।’ প্রথমে মঞ্চে বসে থাকলেও গণমাধ্যমকর্মীরা প্রশ্ন করার পর তিনি সরে যান। এর কিছুক্ষণ পর শতদল কমপ্লেক্স মাঠ থেকে বের হয়ে যান তিনি।
বেলা ২টার আগে কোনো মাইক ব্যবহার করার নিয়ম না থাকলেও ঢাকা ১৩ এবং ঢাকা উত্তরের ২৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নেতারা সভায় সকাল ১০টার মতো মাইক বাজাচ্ছে। যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মইনুল হোসেন সভায় উপস্থিত হয়ে বক্তব্য দেন।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে ঢাকা উত্তরের ২৮ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হামিদা আক্তার এবং ২৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত থেকে নৌকার পক্ষে ভোট চেয়ে স্লোগান ও বক্তৃতা দিচ্ছেন।
শতদল কমপ্লেক্সের সভা শেষে ঢাকা ১৩ আসনের ২৮, ২৯, ৩০ ও ৩২ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করবেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও আওয়ামী লীগের দলীয় নেতারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft