রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
সারাদেশ
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন
জামালপুর সংবাদদাতা :
Published : Tuesday, 14 January, 2020 at 7:34 PM
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে মানববন্ধনদেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) শহরের বকুলতলা চত্বরে জেলা প্রেসক্লাবের আয়োজনে ও প্রেসক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বেলা ১২টা থেকে ঘণ্টাব্যাপী আয়োজিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা। এছাড়া মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- সাংবাদিক ইউসুফ আলী, শুভ্র মেহেদী, এম সুলতান আলম, তানভীর আহমেদ হীরা, শাহ্ জামাল, আনোয়ার হোসেন, টিআইবি কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য, ‘রক্তের বন্ধনের’ সভাপতি আসমাউল আসিফ, প্রমুখ।
বক্তারা এ সময় ডিবিসি নিউজের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ৭১ টিভির খুলনা ব্যুরো চিফ রফিকুদ্দিন পান্নু, যমুনা টিভির চট্টগ্রামের স্টাফ রিপোর্টার শোয়েব রহমান, জামালপুরের শেলু আকন্দসহ সারা দেশের সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সাংবাদিক ছাড়াও জেলার সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, টিআইবি, সনাক, রক্তের বন্ধনসহ বিভিন্ন সংগঠন এই মানববন্ধনে অংশগ্রহণ করে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে একাত্মতা প্রকাশ করেন।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft