রবিবার, ০৯ আগস্ট, ২০২০
সারাদেশ
চাঁদপুর শহরের ৪তলা ভবন থেকে যুবকের মরদহে উদ্ধার
চাঁদপুর প্রতিনিধি :
Published : Tuesday, 14 January, 2020 at 7:34 PM
চাঁদপুর শহরের ৪তলা ভবন থেকে যুবকের মরদহে উদ্ধার চাঁদপুর শহরের বিটি রোড এলাকার একটি ৪তলা ভবন থেকে মো. শাহাদাত মিজি (৩০) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাত আড়াইটায় বিটি রোড রাশিদা হোটেলের পশ্চিম পাশের সোহাগ ভিলা থেকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল ও পুলিশ সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন।
শাহাদাত শহরের ১৫নং ওয়ার্ড চক্ষু হাসপাতাল সংলগ্ন আব্দুল কাদের মিজি বাড়ীর মৃত মতিন মিজির ছেলে। সে দীর্ঘদিন প্রবাসে ছিলেন।
সোহাগ বিলার ভাড়াটিয়া বাসিন্দা মো. ইব্রাহীম খলিল বলেন, সোমবার সন্ধ্যার পূর্বে শাহাদাত এই বাড়ীতে আসে। সোহাগ আর শাহাদাত বন্ধু। তাদের অন্যান্য বন্ধুরাসহ অনেক সময় এই বাড়ীতে আড্ডা দেয়। রাতে সোহাগ তার বাসায় ছিলো এবং শাহাদাতের সাথে কথাও হয়। কোন এক সময় শাহাদাত কোন কিছু না বলে ওই ভবনের ৪তলার খালি কক্ষে চলে যায়। তাকে খোঁজে না পেয়ে ওই রুমের দরজা ভিতর থেকে বন্ধ পায়। পরে সোহাগ ও অপর বন্ধু ওসমান গণি হেলাল দরজা ভেঙে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। স্থানীয়দের ধারণা শাহাদাত স্টোক করে মারাগেছেন।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ রাতেই শাহাদাতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ শাহাদাতের মরদেহ উদ্ধার করেছেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্ক এই মুহুর্তে বলা সম্ভব নয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft