শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহম্মদপুরে আ’লীগের দুই গ্রুপের শত্রুতা ও আধিপত্য বিস্তার
প্রাণ গেলো অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের : ২০ বাড়িতে ভাংচুর-লুট, অগ্নিসংযোগ
এস আর এ হান্নান, মহম্মদপুর (মাগুরা) :
Published : Tuesday, 14 January, 2020 at 8:36 PM
প্রাণ গেলো অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের : ২০ বাড়িতে ভাংচুর-লুট, অগ্নিসংযোগমাগুরার মহম্মদপুরের বালিদিয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারের জেরে প্রাণ গেলো আবু সাঈদ মোল্লা (৫৩) নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের। সোমবার রাত সাড়ে ৮টায় প্রতিপক্ষ গ্রুপের সমর্থকদের এলোপাতাড়ি হামলায় তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল আহসান তাকে মৃত ঘোষণা করেন। তিনি ওই গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে।
জানাযায়, উপজেলার ঐতিহ্যবাহী বড়রিয়া মেলা থেকে আওয়ামী লীগ নেতা ইউনুস শিকদারের সমর্থক আবু সাইদ মোল্লাসহ ৮/৯ জন বাড়ি ফেরার পথে বালিদিয়া গ্রামের নওশের শিকাদরের বাড়ির সামনে পৌছুলে রাত সাড়ে আটটার দিকে আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মীনার সমর্থকরা আবু সাঈদ মোল্লাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার রাতে ও মঙ্গলবার সকালে বালিদিয়া গ্রামে শুরু হয় নাশকতা। অন্তত: ২০টি বাড়িঘর ও দোকানে হামলা, ভাংচুর এবং লুটের ঘটনা ঘটে। অগ্নিসংযোগ করা হয় ৫টি বাড়ি ও ৫টি পাটকাঠি ও খড়ের গাঁদায়। এ ঘটনার পর থেকে গোটা বালিদিয়া গ্রামজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।
মঙ্গলবার সকালে মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সহকারী পুলিশ সুপার আবীর সিদ্দিকী শুভ্র, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান, থানার ওসি তারক বিশ^াস ঘটনাস্থল পরিদর্শন করেন।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন করে হামলা ও নাশকতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft